আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় রায়পুরে ছাত্রীকে উত্যক্তের অভিযোগে শিক্ষক আটক

রায়পুরে ছাত্রীকে উত্যক্তের অভিযোগে শিক্ষক আটক


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৪, ২০১৬ , ৪:৩৬ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


3লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায় রায়পুর-লক্ষ্মীপুর সড়কে অবস্থিত একটি বেসরকারি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে রিয়াদ হোসেন (২৮) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। শনিবার (৩ জুন) বিকালে স্কুল চলাকালিন সময়ে তাকে আটক করা হয়। রিয়াদ উপজেলার চরবংশী গ্রামের শাহাজানের ছেলে ও ওই স্কুলের কম্পিউটার শিক্ষক।

ওই ছাত্রীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত দু’মাস ধরে কম্পিউটার ক্লাশ চলাকালিন সময়সহ বিভিন্নভাবে ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রীকে উত্যক্ত করে আসছিলেন রিয়াদ। গত বৃহস্পতিবার ওই ছাত্রীকে তার কক্ষে প্রায় ১ ঘণ্টা আটক করে যৌন হয়রানির চেষ্টা করে সে। ওই ছাত্রী জোরপূর্বক কক্ষ থেকে বের হয়ে বাড়িতে এসে বাবা ও মাকে বিষয়টি জানায়। ছাত্রীর বাবা বিষয়টি স্কুলের প্রধান শিক্ষকসহ কর্তৃপক্ষকে জানালে তারা ঘটনাটি এড়িয়ে যায়। পরে ছাত্রীর বাবা ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ওই স্কুলের প্রধান শিক্ষক বলেন, ছাত্রীর বাবা বিষয়টি আমাকে জানালে আমি স্কুলের পরিচালনা কমিটির সাথে কথা বলে বিকালে এক জরুরী সভার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু তার আগেই তিনি থানায় অভিযোগ করেছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার নির্বাচনী দায়িত্বে রামগঞ্জে ব্যস্ত থাকায় ভ্রাম্যমাণ আদালতে হাজির করা যাচ্ছে না। দায়িত্ব শেষে রায়পুর আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।