আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন যোগ্য ঘরনির পরীক্ষা দিলেন বিপাশা

যোগ্য ঘরনির পরীক্ষা দিলেন বিপাশা


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ১১:২৬ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


bipashaঅনলাইন বিনোদন ডেস্ক: বিয়ে হয়েছে মাত্র একমাস। এরমধ্যেই নানান প্রশ্নের মুখে বিপাশা। হানিমুন থেকে ফিরেই সম্প্রতি এক জনপ্রিয় হিন্দি টেলিভিশন শো-তে হাজির হয়েছিলেন বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভার। সেখানে উপস্থিত দর্শকদের কাছে বিপাশাকে পরীক্ষা দিতে হয় তিনি কেমন ঘরনি। আদৌ ঘরের কোনও কাজ করতে পারেন কি?

প্রথম পরীক্ষা জামার বোতাম সেলাই। করণের জামার ছেড়া বোতাম সেলাই করে দিতে হবে বিপাশাকে। কিন্তু প্রথম পরীক্ষায় ফেল অভিনেত্রী। লাজুক মুখে জানান, তিনি নাকি কোনও দিন কিছু সেলাই করেননি। সুতরাং বোতাম সেলাই তাকে দিয়ে হবে না। এর পরের কাজ ছিল বরকে টাই বেঁধে দেওয়া। যে পরীক্ষায় উতরে গিয়েছেন নায়িকা। বরকে পাশে নিয়েই যোগ্য ঘরনির পরীক্ষা দিলেন বিপাশা।

‘অ্যালোন’ দিয়ে শুরু হয়েছিল যে প্রেম কাহিনি তা গড়ায় বিয়ের সানাইয়ে। ৩০ শে এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন বিপাশা। পরিবার ও ঘনিষ্ঠ বান্ধুদের উপস্থিতে বিয়েটা সারেন তিনি। সম্পূর্ণ বাঙালি মতে। লাল বেনারসি পরে বিয়ে করেন বিপাশা।

তবে বিপাশার রিসেপশনে ছিল রীতিমতো চাঁদের হাট। অমিতাভ থেকে শুরু করে ঐশ্বরিয়া, শাহরুখ খান, সালমান খান কে ছিলনা সেখানে। নাচ-গান সব মিলিয়ে বিপাশা-করণের রিসেপশন ছিল সেদিন লাইমলাইটে।