আজকের দিন তারিখ ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন যেদিন আমার স্ত্রীকে দেখতে যাওয়ার কথা, সেদিন ওর লাশ কাঁধে নিয়েছি

যেদিন আমার স্ত্রীকে দেখতে যাওয়ার কথা, সেদিন ওর লাশ কাঁধে নিয়েছি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ২৬, ২০২৩ , ২:৩৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : বলিউডের জনপ্রিয় কমেডিয়ান রাজপাল যাদব। আইকনিক এই কমেডিয়ান পর্দায় হাজির হলেই হাসতে বাধ্য হন দর্শকরা। কিন্তু কমেডিয়ানের জীবনেও রয়েছে ট্র্যাজেডি, যা যেকোনো মানুষের মন ভারী করে দেবে। লালানটপকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন রাজপাল যাদব।

১৯৯৯ সালে চলচ্চিত্রে পা রাখেন রাজপাল যাদব। তারও সাত বছর আগে বিয়ে করেন এই অভিনেতা। ট্র্যাজেডির গল্প জানিয়ে রাজপাল যাদব বলেন, ‘আগের দিনে কারো বয়স যদি ২০ বছর হতো এবং চাকরি করতো, তাহলে পরিবার তাকে বিয়ে দিয়ে দিতো। আমারও তাই হয়েছিল। আমার প্রথম স্ত্রী সন্তান প্রসব করতে গিয়ে মারা যায়। পরের দিন ওকে দেখতে যাওয়ার কথা ছিল। আর সেদিন আমি ওর লাশ কাঁধে নিয়ে শ্মশানে গিয়েছিলাম। আমার পরিবার, আমার মা, আমার শ্যালিকাকে অনেক ধন্যবাদ। কারণ তারা আমার মা মরা মেয়েটাকে ভালোবেসে বড় করেছে। মা না থাকার শুন্যতা ওরা ওকে বুঝতে দেয়নি।’

রাজপাল যাদব অভিনীত পরবর্তী সিনেমা ‘সত্যপ্রেম কি কথা’। এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আদভানি ও কার্তিক আরিয়ান। তা ছাড়া আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল টু’ সিনেমায় পার্শ্ব চরিত্রে দেখা যাবে রাজপাল যাদবকে।