আজকের দিন তারিখ ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড মুস্তাফিজের ঘরে ফেরা

মুস্তাফিজের ঘরে ফেরা


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ১০:৩৫ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


2সাতক্ষীরা : হায়দরাবাদ জয় করে কাটার মাস্টার মুস্তাফিজ তার গ্রামের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি গ্রামে ফিরেছে। আইপিএল জয়ের মহানায়ক মুস্তাফিজের গ্রামে উৎসবের আমেজ।

মঙ্গলবার রাত পৌনে ১১টায় একটি চকলেট কালারের প্রাইভেট থেকে মমতামাখা নিজ গ্রামের মাটিতে পা রাখেন সাতক্ষীরা এক্সপ্রেস মুস্তাফিজ। গ্রামে তখন বিদ্যুতের লোডশেডিং। ঘুটঘুটে অন্ধকার। হ্যাজাক লাইট জ্বালিয়ে মুস্তাফিজের অপেক্ষায় শতশত মানুষ। কাটার মাস্টার বাড়ি আসবে বলে শিশু-কিশোর তরুণ-তরুণী সবার মাঝে এক অন্য আনন্দ।

মুস্তাফিজের আগমনের খবর গ্রামে ছড়িয়ে পড়তেই কেউ হাতে টর্চ লাইট কেউ হারিকেন নিয়ে ছুটে আসে রাস্তায়। বাড়ি থেকে সামান্য দূরে প্রাইভেট থেকে নামতেই সবার আগে দেখা হলো তার মা ও বাবার সঙ্গে। কেমন আছো মা? চির লাজুক মুস্তাফিজের জিজ্ঞাসা। তারপর একে একে সবার সঙ্গে কুশল বিনিময়। ভাইপো মাহমুদকে কোলে নিয়ে বাড়ির ভেতরে প্রবেশ করতে দেখা হলো ভাইঝি মরিয়মের সঙ্গে। তখনো বিদ্যুৎ আসেনি। ছবি তোলার জন্য আলো দরকার হওয়ায় সংবাদকর্মীরা বিদ্যুৎ অফিসে যোগাযোগ করেন। কিন্তু বিদ্যুৎ অফিস থেকে যা শোনালো তা প্রকাশযোগ্য ভাষা নয়। হ্যাজাকের আলোয় তোলা হয় ছবি।

তারপর সে আলোয় সিঁড়ি বেয়ে মুস্তাফিজ বাড়ির দোতলায় উঠে গেল। উঠোনে দাঁড়িয়ে রইলো শতশত গ্রামবাসী। এরই মধ্যে বিদ্যুৎ এলো। পথের ক্লান্তি ভুলে মুস্তাফিজ দোতলা থেকে নেমে চিরচেনা সেই লাজুক হাসিতে সবার সঙ্গে কুশল বিনিময় করেন। রাত গভীর হয়। মুস্তাফিজকে শুভেচ্ছা জানিয়ে সবাই ফিরে যায় নিজ নিজ বাড়িতে। মুস্তাফিজ স্বজনদের সঙ্গে মেতে ওঠে আড্ডায়।