আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
/////হাইলাইটস/////, জাতীয় মিতুর শরীরে ৮ কোপ, বাম চোখে একটি গুলি

মিতুর শরীরে ৮ কোপ, বাম চোখে একটি গুলি


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৯:৩৫ অপরাহ্ণ | বিভাগ: /////হাইলাইটস/////,জাতীয়


ctgকাগজ অনলাইন প্রতিবেদক: চট্টগ্রামে নিহত পুলিশ সুপার (এসপি) বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতুর শরীরে ধারালো অস্ত্রের ৮টি কোপের চিহ্ন এবং বাম চোখের ওপরে গুলির চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।
প্রাথমিক ময়নাতদন্ত শেষে চিকিৎসকরা নিশ্চিত করেছেন ধারালো অস্ত্রের আঘাতের পরও গুলি করে মিতুর মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা।
সুরতহাল করা চিকিৎসকের উদ্ধৃতি দিয়ে রবিবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজের জরুরি বিভাগের সামনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. কবির সাংবাদিকদের এ তথ্য জানান।
তিনি জানান, মাথার বাম ও ডান পাশে আঘাত করা হয়েছে ছুরি দিয়ে। বুকের মাঝখানে, কাঁধে, হাতের কনুই ও পিঠের মাঝখানেও রয়েছে বড় ছুরিকাঘাতের চিহ্ন। এ রকম ৮টি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে পুরো শরীরে। এ ছাড়া মাথার বাম পাশে করা হয়েছে গুলিও।
সিএমপি পুলিশের উপকমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ বলেন, ‘প্রথমে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পরে গুলি করে হত্যা করা হয়েছে মাহমুদা খানমকে। ঘটনাস্থল থেকে অব্যবহৃত তিনটি বুলেট উদ্ধার করা হয়। এগুলো ৭.৬৫ বোর পিস্তলের গুলি হতে পারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হত্যাকারীরা খুব কাছ থেকে গুলি করেছে।’
কারা এই হত্যাকাণ্ডে জড়িত পুলিশ তা এখনো জানাতে পারেনি। তবে জঙ্গিগোষ্ঠী জড়িত থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
এদিন সকাল পৌনে ৭টার দিকে পাঁচলাইশ থানার জিইসি ওয়েল ফুড-এর সামনে ছেলেকে স্কুল দিতে যাওয়ার পথে খুন হন মাহমুদা খানম মিতু।
ঘটনার পর র‌্যাব নগরীর দামপাড়া কুসুমবাগ আবাসিক এলাকা থেকে দুজনকে আটক করেছে বলে জানা গেছে। আটক দুজন ওয়েল ফুড সেন্টারের নিরাপত্তারক্ষী ও তার ভাই। তবে নাম জানা যায়নি।