আজকের দিন তারিখ ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাবিশ্ব, সারাবিশ্ব লীড মার্কিন ড্রোন হামলা বন্ধ করতে হবে : পাকিস্তান সেনাপ্রধান

মার্কিন ড্রোন হামলা বন্ধ করতে হবে : পাকিস্তান সেনাপ্রধান


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ৮:০৬ অপরাহ্ণ | বিভাগ: সারাবিশ্ব,সারাবিশ্ব লীড


pakistanকাগজ অনলাইন ডেস্ক: পাকিস্তানে যুক্তরাষ্ট্রের ড্রোন হামলাকে দুঃখজনক উল্লেখ করে দেশটির সেনাপ্রধান জেনারেল রাহেল শরিফ বলেছেন, ড্রোন হামলা অবশ্যই বন্ধ করতে হবে। এ ধরনের হামলা পাকিস্তানের সার্বভৌমত্ব ও নিরাপত্তার জন্য হুমকি।

ডন অনলাইনের এক খবরে বুধবার এ তথ্য জানানো হয়েছে।

পাকিস্তান পার্লামেন্টের যৌথ অধিবেশনে প্রেসিডেন্ট মামনুন হুসাইনের ভাষণ শোনার পর গণমাধ্যমকে রাহেল শরিফ ওই কথা বলেন। তিনি আরো বলেন, চীনা-পাকিস্তানি অর্থনৈতিক করিডোর জাতীয় প্রকল্প। যেকোনো মূল্যে এর বাস্তবায়ন করা হবে।

করাচি ও বেলুচিস্তানের নিরাপত্তা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন রাহেল শরিফ। তিনি বলেন, এ দুই স্থানে নিরাপত্তা পরিস্থিতির উন্নতি হচ্ছে।

আফগানিস্তানের সঙ্গে পাকিস্তানের সীমান্ত নিরাপত্তাও বাড়ছে বলে মনে করেন পাকিস্তান সেনাপ্রধান। সন্ত্রাসবিরোধী ‘জার্ব-আল-আজব’ অভিযান চলছে এবং এক্ষেত্রে কোনো ব্যর্থতা মেনে নেওয়ার সুযোগ নেই বলে জানিয়েছেন তিনি।

দক্ষিণ ও উত্তর ওয়াজিরিস্তান থেকে বিতাড়িত সন্ত্রাসীদের সেখানে আবার ফিরে আসতে দেওয়া হবে না। তাদের বিরুদ্ধে জার্ব-আল-আজব অভিযান অব্যাহত থাকবে।

পার্লামেন্টের একটি নতুন বছর শুরু হওয়া উপলক্ষে বুধবার যৌথ অধিবেশনে ভাষণ দেন প্রেসিডেন্ট মামনুন। তিনি জাতীয় নিরাপত্তা ও পররাষ্ট্রনীতি নিয়ে কথা বলেন।