আজকের দিন তারিখ ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন মন্ত্রী বললেন, নোংরা মানসিকতা নিয়ে এই গান বানানো হয়েছে

মন্ত্রী বললেন, নোংরা মানসিকতা নিয়ে এই গান বানানো হয়েছে


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ১৫, ২০২২ , ২:২৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : দীর্ঘ দিন পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরছেন শাহরুখ খান। শুটিংয়ের শুরু থেকেই আলোচনায় রয়েছে সিনেমাটি। তারপর টিজার প্রকাশ, শুটিং সেটের ছবি ফাঁস, শাহরুখের লুক প্রকাশ্যে আসার পর তুমুল আলোচনায় উঠে আসে সিনেমাটি।

কয়েক দিন আগে এ সিনেমার প্রথম গান ‘বেশরম রং’ মুক্তি পায়। এ গান মুক্তির পর নেটিজেনদের যেমন প্রশংসা কুড়িয়েছে, তেমনি অশ্লীলতা ও নকলের অভিযোগ উঠেছে এ গানের বিরুদ্ধে। মধ্যপ্রদেশে এ সিনেমা নিষিদ্ধ হওয়ার আশঙ্কা রয়েছে। কারণ মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী তেমন ইঙ্গিত দিয়েছেন। বুধবার (১৪ ডিসেম্বর) ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা। এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, ‘পাঠান’ সিনেমার ‘বেশরম রং’ গানে দীপিকার পোশাক নিয়ে আপত্তি জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা। শাহরুখ-দীপিকার পোশাকের রং নিয়েও ভ্রু কুচকেছেন এবং এ গান সংশোধনের আহ্বান জানিয়েছেন মন্ত্রী।

এ গানের শিরোনাম, কথা, পোশাকের সবুজ ও সাফরন রং নিয়ে ঘোর আপত্তি নরোত্তম মিশ্রার। তা উল্লেখ করে তিনি বলেন— ‘যদি এই গানের এসব বিষয় সংশোধন না করা হয়, তবে মধ্যপ্রদেশে সিনেমাটি মুক্তি পাবে কিনা তা বিবেচনা করবে সরকার।’ এ গানের কস্টিউম আপত্তিকর। এটি পরিষ্কার বোঝা যাচ্ছে, পাঠান সিনেমার এই গান নোংরা মানসিকতা নিয়ে বানানো হয়েছে।’ বলেন মন্ত্রী।