আজকের দিন তারিখ ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় ভোরের কাগজ রংপুর বিভাগীয় প্রতিনিধি সম্মেলন শুরু

ভোরের কাগজ রংপুর বিভাগীয় প্রতিনিধি সম্মেলন শুরু


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৬ , ১২:০৬ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


5কাগজ অনলাইন প্রতিবেদক: আজ শুক্রবার রংপুরের গঙ্গাচড়ায় উপজেলার ভিন্নজগত বিনোদনকেন্দ্রে অনুষ্ঠিত হবে ভোরের কাগজের রংপুর বিভাগীয় প্রতিনিধি সম্মেলন-২০১৬।

সকাল সাড়ে ৯টায় এ সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে রয়েছেন নীলফামারী-১ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা মো. আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি রয়েছেন নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, সড়ক ও জনপদ বিভাগ রংপুরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. হাফিজুর রহমান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আজিজুর রহমান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর রংপুর জোনের নির্বাহী প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন মজুমদার, স্বাস্থ্য ও প্রকৌশল অধিদপ্তর রংপুর জোনের নির্বাহী প্রকৌশলী কে এম হাসানুজ্জামান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম এবং দিনাজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আশফাক হোসেন।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে অবদানের জন্য নীলফামারী-১ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা মো. আফতাব উদ্দিন সরকার, চিকিৎসা ও সমাজসেবায় অবদানের জন্য রংপুর মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা. মো. আজিজুল ইসলাম, সমাজসেবায় অবদানের জন্য ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মো. নাজমুল হাসান সিদ্দিকী, শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য (মরণোত্তর) বিশিষ্ট শিক্ষানুরাগী কাজী মহাম্মদ ইলিয়াস, সাংবাদিকতায় রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলী আশরাফকে সম্মাননা দেয়া হয়।