আজকের দিন তারিখ ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড ভারত সফরের সূচি জানতে বিসিসিআইকে চিঠি

ভারত সফরের সূচি জানতে বিসিসিআইকে চিঠি


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৬:৩৮ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


3কাগজ অনলাইন প্রতিবেদক: চলতি বছরের আগস্টে এক টেস্টের সিরিজ খেলতে ভারত সফরে যাওয়ার কথা বাংলাদেশের। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এর পক্ষ থেকে এখনো সফরের সূচি চূড়ান্ত করা হয়নি। সিরিজটি আদৌ হবে কিনা-এ নিয়ে শুরু হয়েছে ধোঁয়াশা।

ধোঁয়াশা কাটাতে এবার ভারত সফরের সূচি জানতে চেয়ে বিসিসিআইকে আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়েছে বিসিবি।

রোববার (০৫ জুন) মিরপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদমাধ্যমকে জানান, ‘ওদের (বিসিসিআই) সাথে যখনই কথা হয়, তখনই তারা আমাদের জানায় আমাদের সাথে তারা খেলবে, আমরা ভারতে যাব। কিন্তু তারা নিশ্চিত করে আমাদের কোনো তারিখ এখনো দেয়নি। আমাদের সিইও গতকাল অফিসিয়ালি তাদেরকে চিঠি দিয়েছেন। আমরা জানতে চেয়েছি ভারত সফরে আমরা আসলেই কবে যেতে পারব?’

এদিকে ভারতীয় ক্রিকেট দলের সামনে ব্যস্ত সূচি। চলতি মাসে জিম্বাবুয়ের মাটিতে একটি টেস্ট এবং তিনটি ওয়ানডে খেলবে ভারত। এরপরেই ওয়েস্ট ইন্ডিজে চারটি টেস্ট খেলবে বিরাট কোহলির দল। আগামী অক্টোবরে নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজও চূড়ান্ত করে ফেলেছে বিসিসিআই।

ভারতের ব্যস্ত সূচি প্রসঙ্গে নাজমুল হাসান জানান, ভারত বেশ ব্যস্ত সূচির মধ্যেই থাকবে। তবে, এর মধ্যেই তারা চেষ্টা করছে একটা ফাঁকা জায়গা বের করতে। আপাতত একটা টেস্ট খেলার জন্যই চেষ্টা করবে তারা। এটাই আগে থেকে কথা ছিল। অন্য বিষয় নিয়েও আলাপ হচ্ছে। এবার অফিসিয়ালি জানতে চেয়েছি সফরটা নিয়ে। আমার ধারণা দুই-একদিনের মধ্যেই তারিখটা জানতে পারবো।