আজকের দিন তারিখ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড ব্রাজিল স্কোয়াডে রাফিনহার জায়গায় মৌরা

ব্রাজিল স্কোয়াডে রাফিনহার জায়গায় মৌরা


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ১০:১২ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


Lucas-Mouraঅনলাইন স্পোর্টস ডেস্ক: কোপা আমেরিকার শতবর্ষী আসরে ব্রাজিলের স্কোয়াডে ডাক পেয়েছেন পিএসজির ২৩ বছর বয়সী তারকা লুকাস মৌরা। ব্রাজিলের ফুটবল কনফেডারেশন (সিবিএফ) তার বিষয়টি নিশ্চিত করেছে।

দল থেকে ইনজুরির কারণে ছিটকে পড়েছেন বার্সেলোনার মিডফিল্ডার রাফিনহা। কাতালান তারকার স্থলাভিষিক্ত করতে ব্রাজিল কোচ কার্লোস দুঙ্গা মৌরাকে ডেকে পাঠিয়েছেন।

এর আগে চোটের কারণে ব্রাজিলের কোপা আমেরিকার দল থেকে ছিটকে পড়েন দগলাস কস্তা। তার জায়গায় কোচ দুঙ্গা দলে নিয়েছেন ওরল্যান্ডো সিটির মিডফিল্ডার কাকাকে। বায়ার্নের হয়ে এ মৌসুমে বুন্দেসলিগা ও জার্মান কাপের শিরোপা জেতা মিডফিল্ডার দগলাস বাঁ উরুর চোটে ভুগছেন।

স্কোয়াডে বারবারই থাকলেও ৩৪ বছর বয়সী কাকা ২০১২ সালের পর দেশের জার্সি গায়ে পুরো সময় কোনো ম্যাচ খেলতে পারেননি।

গ্রিমিওর গোলরক্ষক মার্সেলো গ্রহিকে ডেকে পাঠিয়েছেন দুঙ্গা। বেনফিকার গোলরক্ষক এন্ডারসনের স্থলাভিষিক্ত হয়েছেন তিনি। দুঙ্গা জানান, দলের টেকনিকেল সিদ্ধান্তের কারণে গোলরক্ষকের অদল-বদল করা হয়েছে।

এছাড়া, চোট পেয়ে ব্রাজিলের কোপা আমেরিকার দল থেকে ছিটকে পড়েন সান্তোসের ফরোয়ার্ড রিকার্দো অলিভেইরা। তার পরিবর্তে বেনফিকার ফরোয়ার্ড জোনাসকে দলে নেন দুঙ্গা। প্রস্তুতি ম্যাচে পানামার বিপক্ষে জোনাসের গোলে লিড নিয়েছিল ব্রাজিল।

কোপার ‘বি’ গ্রুপে এই প্রতিযোগিতার আটবারের চ্যাম্পিয়ন ব্রাজিলের প্রতিপক্ষ ইকুয়েডর, হাইতি ও পেরু। আগামী ০৪ জুন ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ব্রাজিলের কোপা আমেরিকার শতবর্ষী আসরের মিশন।