আজকের দিন তারিখ ২১ অক্টোবর, ২০২০, মঙ্গলবার, ৫ কার্তিক, ১৪২৭
সর্বশেষ সংবাদ
সারাবিশ্ব, সারাবিশ্ব লীড ব্যর্থতার দায় নিয়ে ওবামাকে পদত্যাগ করতে বললেন ট্রাম্প

ব্যর্থতার দায় নিয়ে ওবামাকে পদত্যাগ করতে বললেন ট্রাম্প


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০১৬ , ৩:১৮ অপরাহ্ণ | বিভাগ: সারাবিশ্ব,সারাবিশ্ব লীড


Trump- অনলাইন আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে সমকামীদের একটি নাইটক্লাবে বন্দুকধারীর গুলিতে হতাহতের ঘটনায় প্রেসিডেন্ট ওবামাকে পদত্যাগের আহ্বান জানালেন ডোনাল্ড ট্রাম্প।

এ সময় ডেমোক্রাট দলের প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটকেও প্রেসিডেন্সির দৌড় থেকে সরে দাঁড়ানোর আহ্বান জানান রিপাবলিকান এই প্রেসিডেন্ট প্রার্থী।

সোমবার (১৩ জুন) এ তথ্য জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।

ডোনাল্ড ট্রাম্প বলেন, গত রাতে আমাদের দেশ ‘কট্টর ইসলামপন্থীদের’ দ্বারা আক্রান্ত হয়। নাইন-ইলেভেনের পর যুক্তরাষ্ট্রের মাটিতে এটি একটি বীভৎস ঘটনা।

ট্রাম্প আরও বলেন, হিলারি ক্লিনটন এখন পর্যন্ত তার বক্তব্যে এ বিষয়ে কোনো কথা বলেননি। তাকে প্রেসিডেন্ট হিসেবে নিলে মার্কিনিরা আরও সমস্যায় পড়বে।

এ সময় ইসলামী চরমপন্থার বিষয়ে তার অবস্থান সঠিক ছিল উল্লেখ করে জানান, তিনি পরবর্তী জঙ্গি হামলা থেকে দেশকে রক্ষা করতে চান।

এর আগে ট্রাম্প অনেকবার ইসলাম বিরোধী বিতর্কিত মন্তব্য করে সমালোচিত হন। এমন কি প্রেসিডেন্ট নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রে মুসলমানদের প্রবেশ নিষিদ্ধ করবেন বলেও ঘোষণা দিয়েছিলেন তিনি।

এর আগে শনিবার (১১ জুন) দিবাগত রাত ২টা থেকে ৫টা পর্যন্ত যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডো শহরের পালস ক্লাবে হামলা চালায় ওমর মতিন নামে এক বন্দুকধারী।এ ঘটনায় নিহত ৫০ জন এবং আহত হন ৫৩ জন। পরে ঘটনাস্থলে পুলিশের সঙ্গে গোলাগুলিতে নিহত হন ওই হামলাকারী।

এদিকে এ হামলার কয়েক ঘণ্টা পর দায় স্বীকার করে নেয় আন্তর্জাতিক জঙ্গি সংগঠন আইএস। তবে হামলাকারীর সঙ্গে আইএসের সরাসরি কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছে যুক্তরাষ্ট্র।