আজকের দিন তারিখ ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বিষণ্নতায় ভুগছেন নার্গিস

বিষণ্নতায় ভুগছেন নার্গিস


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ২, ২০১৬ , ১:৫৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


images-2অনলাইন বিনোদন ডেস্ক: একাকী বিষণ্ন সময় কাটাচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী নার্গিস ফকরি। কারণ পাকাপাকিভাবে অভিনেতা ও প্রযোজক উদয় চোপড়ার সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে গেছে সম্প্রতি। যেখানে চলতি বছরই বিয়ের কথা ছিল তাদের, সেখানে হলো ঠিক উল্টো। কারণটা অবশ্য উদয়ের খামখেয়ালি। কয়েক বছর সম্পর্ক চলে আসার পর উদয় ও নার্গিস সিদ্ধান্ত নিয়েছিলেন এ বছরই বিয়ে করবেন পারিবারিকভাবে। আর সে কারণেই গত মাসের মাঝামাঝি সময়ে নার্গিস নিজেদের বিয়ের বিষয়টি পাকাপাকি করে ফেলে তারিখ ঘোষণার কথা বলেন উদয়কে। কিন্তু তাতেই ভড়কে যান উদয়।

শুধু ভড়কেই যাননি, এখন বিয়ে করতে পারবেন না বলে সাফ জানিয়ে দেন তিনি। এমনকি নার্গিসকে বলিউড ছাড়তেও বলেন উদয়। উদয় নিজে টিকেট কেটে নার্গিসকে আমেরিকা পাঠিয়ে দেন ক’দিন আগেই। আর সে কারণেই নিজের নতুন ছবি ‘হাউসফুল-৩’ এর প্রচারণায় অংশ নিতে পারেননি নার্গিস। বর্তমানে আমেরিকাতেই রয়েছেন এ অভিনেত্রী।

এরই মধ্যে ফোনালাপের মাধ্যমে সম্পর্ক আর না রাখার সিদ্ধান্ত নিয়েছেন উদয় ও নার্গিস। এমনকি একটি সাক্ষাৎকারে সম্প্রতি উদয় নার্গিসকে কেবল বন্ধু হিসেবে দেখেন বলেও জানিয়েছেন। আর সব মিলিয়ে বর্তমানে আমেরিকায় বেশ বিষণ্নতায় ভুগছেন নার্গিস।

সম্প্রতি টুইটারে তিনি লিখেন, মানসিক অবস্থা শরীরের উপর অনেক প্রভাব ফেলে। সেটা হাড়ে হাড়ে বুঝতে পারছি। একাকীত্ব জীবনকে অনেক দূরে সরিয়ে দেয়। নার্গিসের এমন টুইটের বিপরীতে ভক্তরা কমেন্টের মাধ্যমে সাহস যুগিয়েছেন তাকে। তবে নার্গিস এ বিষণ্নতা ভুলে বলিউডে কবে নাগাদ আবার ফিরবেন সেটা সময়ই বলে দেবে।