আজকের দিন তারিখ ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বিমানবন্দরে কঙ্গনাকে চড় মারা কে এই নারী কনস্টেবল

বিমানবন্দরে কঙ্গনাকে চড় মারা কে এই নারী কনস্টেবল


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ৭, ২০২৪ , ১২:৩২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : ভারতের চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনা রনৌতকে বৃহস্পতিবার সিআইএসএফের কনস্টেবল কুলবিন্দর কৌর কষে চড় মারেন বলে অভিযোগছবি: ইনস্টাগ্রাম/এক্স থেকে নেওয়া
লোকসভায় বিজেপির নবনির্বাচিত সংসদ সদস্য কঙ্গনা রনৌতকে চড় মারার অভিযোগে সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) কনস্টেবল কুলবিন্দর কৌরকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
অভিনেত্রী থেকে রাজনীতিবিদ বনে যাওয়া কঙ্গনাকে গতকাল বৃহস্পতিবার ভারতের চণ্ডীগড় বিমানবন্দরে সিআইএসএফ কনস্টেবল কুলবিন্দর কষে চড় মারেন বলে অভিযোগ। এ ঘটনায় কুলবিন্দরকে তাৎক্ষণিকভাবে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। তাঁকে আটক করা হয়েছে। ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করেছে সিআইএসএফ।
সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি আসনে বিজেপির টিকিটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বলিউড তারকা কঙ্গনা। তিনি প্রথমবার নির্বাচনে অংশ নিয়েই জয় পেয়েছেন। তাঁর কাছে হেরেছেন কংগ্রেস নেতা বিক্রমাদিত্য সিং। বলা হচ্ছে, ভারতে ২০২০-২১ সালের কৃষক বিক্ষোভের সময় আন্দোলনে অংশ নেওয়া পাঞ্জাবের নারীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন কঙ্গনা। এ কারণে তাঁর ওপর ক্ষুব্ধ ছিলেন পাঞ্জাবের অধিবাসী কুলবিন্দর। এই ক্ষোভ থেকেই তিনি কঙ্গনাকে চড় মেরেছেন। কথিত ঘটনার পর একটি ভিডিওতে কনস্টেবল কুলবিন্দরকে বলতে শোনা যায়, তাঁর মাও বিক্ষোভকারীদের একজন ছিলেন। কুলবিন্দর পাঞ্জাবের সুলতানপুর লোধির বাসিন্দা। তিনি দুই বছর ধরে চণ্ডীগড় বিমানবন্দরে দায়িত্ব পালন করে আসছিলেন। কুলবিন্দরের স্বামীও সিআইএসএফের একজন সদস্য। এই দম্পতির দুটি সন্তান রয়েছে। কুলবিন্দরের ভাই শের সিং। তিনি একজন কৃষকনেতা। তিনি কিষান মজদুর সংগ্রাম কমিটির সাংগঠনিক সম্পাদক।