আজকের দিন তারিখ ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বিকিনি পরার প্রস্তাব পেয়ে কি করেছিলেন মনীষা

বিকিনি পরার প্রস্তাব পেয়ে কি করেছিলেন মনীষা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ৯, ২০২৪ , ৩:১৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


‘দিনের শেষে ডেস্ক ;  বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা আশির দশকের শেষের দিকে অভিনয়ে পা রাখেন। এরপর কেটে গেছে দীর্ঘ সময়। ক্যারিয়ারে পেয়েছেন যশ-খ্যাতি। কিন্তু ক্যারিয়ারের গোড়ার দিকে একজন সিনিয়র ফটোগ্রাফার তাকে বিকিনি পরার প্রস্তাব দিয়েছিলেন। সেই অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন ৫৩ বছর বয়সি এই অভিনেত্রী। কয়েক দিন আগে ফিল্মফেয়ারকে সাক্ষাৎকার দিয়েছেন মনীষা কৈরালা। এ আলাপচারিতায় তিনি বলেন, “ক্যারিয়ারের শুরুর দিকে, আমাকে গিয়ে ছবি তুলতে বলা হয়েছিল। বিখ্যাত একজন ফটোগ্রাফারের ছবি তোলার কথা, আমি আমার মাকে নিয়ে গিয়েছিলাম। সেখানে যাওয়ার পর সেই ফটোগ্রাফার বলেছিলেন— ‘তুমি হবে পরবর্তী সুপারস্টার।’ আমার কাছে টু পিস বিকিনি আনা হয়। এরপর তিনি আমাকে বিকিনি পরতে বলেন। আমি তাকে বলেছিলাম, ‘আমি যখন সমুদ্রে সৈকতে যাব, সাঁতার কাটব, তখন পরব। সিনেমায় এটি চাই না। আমি এটি পরি না।”

মনীষা কৈরালা যখন ক্যারিয়ারে সাফল্য পান, তখন সেই ফটোগ্রাফারের সঙ্গে তার দেখা হয়। সেই ঘটনা বর্ণনা করে মনীষা বলেন, “আমি যখন বড় তারকা হই, তখন সেই ফটোগ্রাফার আমার ছবি তুলেছিলেন। সেই সময়ে তিনি বলেছিলেন, ‘ওহ! আমি জানতাম তুমি বড় তারকা হবে।’ ব্যক্তিকে খারাপ বলছি না। কিন্তু তাদের বিবেকের লেভেল এমন ছিল। তাই তারা আমার সঙ্গে এমন আচরণ করেছিল।”

 

মনীষা কৈরালা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’। এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা। এটি পরিচালনা করেছেন এসএস রাজামৌলি।