আজকের দিন তারিখ ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
/////হাইলাইটস/////, জাতীয় বাবুল আক্তারের স্ত্রীর প্রথম জানাজা সম্পন্ন

বাবুল আক্তারের স্ত্রীর প্রথম জানাজা সম্পন্ন


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৪:৪৮ অপরাহ্ণ | বিভাগ: /////হাইলাইটস/////,জাতীয়


iচট্টগ্রাম: ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খাতুনওরফে ‍মিতু আক্তারের (৩২) প্রথম নামাজে জানাজা নগরীর দামপাড়া পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৫ জুন) বিকেল সোয়া তিনটার দিকে অনুষ্ঠিত জানাজায় চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, পুলিশ কমিশনার ইকবাল বাহারসহ বিপুলসংখ্যক ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা অংশ নেন।

সকাল সকাল ৬টা ৪০ মিনিট থেকে ৭টা ১০ মিনিটের মধ্যে নগরীর জিইসি মোড়ে দুর্বৃত্তরা নৃশংসভাবে খুন করে মাহমুদা খাতুন ওরফে ‍মিতু আক্তারকে। মোটরসাইকেলে আসা তিন যুবক হত্যাকাণ্ডে অংশ নেয়।

এর মধ্যে একজন আগে থেকে ওই এলাকায় অবস্থান নিয়েছিলেন। মোবাইলে কথা বলছিলেন তিনি। এর পরপরই মোটরসাইকেলে বাকি দুজন চলে আসে। তারা মোটরসাইকেল দিয়ে প্রথমে ধাক্কা দিয়ে ফেলে দেয় মাহমুদা খাতুনকে। এ সময় ছোট্ট ছেলেটি এক দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। সন্ত্রাসীরা মাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। সবশেষে খুব কাছ থেকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে তারা তিনজন মোটরসাইকেলে চেপে গোলপাহাড়ের দিকে পালিয়ে যায়।

পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠায়। সেখানে ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়।

চট্টগ্রাম নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ জানিয়েছেন, দামপাড়া পুলিশ লাইন মাঠে জানাজা শেষে মরদেহ নিয়ে যাওয়া হবে ঝিনাইদহে। সেখানে বাবুল আক্তারের গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।