আজকের দিন তারিখ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি ফখরুলসহ ২৩ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৮ জুলাই

ফখরুলসহ ২৩ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৮ জুলাই


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ২:৩৩ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


কাগজ অনলাইন প্রতিবেদক: শাহজাহানপুর থানার নাশকতার মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৩ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠনের বিষয়ে শুনানির তারিখ পিছিয়ে আগামী ১৮ জুলাই ধার্য করেছেন আদালত।

আজ বুধবার আসামি পক্ষের সময়ের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমান অভিযোগ গঠনের শুনানির জন্য এ তারিখ নির্ধারণ করেন।

ফখরুলের আইনজীবী জয়নাল আবেদীন মেজবা জানান, আজ বুধবার মামলাটিতে অভিযোগ গঠনের বিষয়ে শুনানির জন্য দিন ধার্য ছিল। এদিন মামলার প্রধান আসামি মির্জা ফখরুল ইসলাম আলমগীর আদালতে হাজির হলেও অপর আসামিরা আদালতে হাজির না হওয়ায় তাদের পক্ষে সময়ের আবেদন করা হয়। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে ১৮ জুলাই অভিযোগ গঠনের বিষয়ে তাদের শুনানির জন্য দিন ধার্য করেন।

২০১৩ সালের গত ২ মার্চ রাজধানীর শাহজাহানপুর থানাধীন মালিবাগে নাশকতা সৃষ্টির অভিযোগে মামলাটি দায়ের করা হয়। ওই বছর ২০ মার্চ ওই থানার এসআই রুহুল আমিন মুন্সি আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

মামলার অপর আসামিরা হলেন- ব্যারিস্টার মওদুদ আহমেদ, আব্দুল্লাহ আল নোমান, মোয়াজ্জেম হোসেন আলাল, সাইফুল ইসলাম নীরব, সোহেল, মীর শরাফাত আলী সফু, সুলতান সালাহউদ্দিন টুকু, আজিজুল বারী হেলাল, শফিউল বারী বাবু, আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, হাবিবুর রশীদ হাবিব, আব্দুল আলীম, রফিকুল ইসলাম মজনু, হামিদুর রহমান হামিদ, এস এম জাহাঙ্গীর, মামুন হাসান, ইসহাক সরকার, খন্দকার এনামুল হক, হুমায়ুন কবির রওশন এবং আবুল মনসুর খান দীপন।