আজকের দিন তারিখ ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড প্রথম ম্যাচেই ছিটকে গেলেন সুয়ারেজ

প্রথম ম্যাচেই ছিটকে গেলেন সুয়ারেজ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৪:৪৪ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


Suarezঅনলাইন স্পোর্টস ডেস্ক: শতবর্ষী কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচেই দলের সেরা অস্ত্রকে পাচ্ছে না উরুগুয়ে। মেক্সিকোর বিপক্ষে লুইস সুয়ারেজের অনুপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন কোচ অস্কার তাবারেজ।

সোমবার (৬ জুন) ‘সি’ গ্রুপের ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হবে রেকর্ড ১৫ বারের চ্যাম্পিয়ন উরুগুয়ে। যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার ইউনিভার্সিটি অব ফিনিক্স স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ৬টায় ম্যাচটি শুরু হবে। একই দিন দিবাগত রাত ৩টায় এই গ্রুপের প্রথম ম্যাচে জ্যামাইকার বিপক্ষে মাঠে নামবে ভেনেজুয়েলা।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তাবারেজ বলেন, ‘সুয়ারেজ এমন একজন ফুটবলার যে সব সময়ই তার রিকোভারি (ইনজুরি থেকে) দিয়ে আমাদের অবাক করে দেয়। কিন্তু সে এখনো প্রস্তুত নয়।’

দু’সপ্তাহ আগে বার্সেলোনার হয়ে সেভিয়ার বিপক্ষে কোপা দেল রের ফাইনালে হ্যামস্ট্রিং ইনজুরিতে ভোগেন সুয়ারেজ। কোপা আমেরিকা আসর থেকেই তার ছিটকে পড়ার শঙ্কা জেগেছিল। এ সপ্তাহে যুক্তরাষ্ট্রে পৌঁছে জাতীয় দলের সঙ্গে যোগ দেন ২৯ বছর বয়সী এ ফরোয়ার্ড। পূর্ণ ফিটনেসের লক্ষ্যে আলাদাভাবে অনুশীলন করেন সুয়ারেজ।

মেক্সিকোর বিপক্ষে অনুপস্থিতির বিষয়টি নিশ্চিত করলেও কবে নাগাদ সুয়ারেজ ফিরবেন তার নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেননি তাবারেজ, ‘মাত্র ১৪ দিন হলো সুয়ারেজ ইনজুরি আক্রান্ত হয়েছে। শতভাগ ফিটনেসের ব্যাপারে নিশ্চিত হলেই তাকে বিবেচনা করা হবে।’