আজকের দিন তারিখ ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি পুলিশ সুপারের স্ত্রী খুন : এই সরকারের সময়ে এটি স্বাভাবিক ঘটনা : গয়েশ্বর

পুলিশ সুপারের স্ত্রী খুন : এই সরকারের সময়ে এটি স্বাভাবিক ঘটনা : গয়েশ্বর


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ২:৩৭ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


goyessorঅনলাইন প্রতিবেদক : চট্টগ্রামে পুলিশ সুপারের স্ত্রী দুর্বৃত্তের গুলিতে নিহত হওয়ার ঘটনার প্রতিক্রিয়ায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘এই সরকারের সময়ে এটি স্বাভাবিক ঘটনা।’

তিনি বলেন, ‘অস্বাভাবিক সরকারের কাছ থেকে স্বাভাবিক কোনো ঘটনা আশা করা যায় না। খুন, গুম চলছে কিন্তু সরকার বলছে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক। সরকার স্বাভাবিক হলে এই ধরনের খুন, গুমের ঘটনা হতো অস্বাভাবিক। কিন্তু যেহেতু তারা অস্বাভাবিক সরকার তাই এই ধরনের খুনের ঘটনা স্বাভাবিক। এখন জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে তারা এগুলোকে কিভাবে মোকাবেলা করবেন।’

রোববার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর বিএনপির এক যৌথ সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

রোববার সকালে চট্টগ্রামে জিইসি মোড়ে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানমকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। ছেলেকে স্কুলের বাসে তুলে দিতে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। জঙ্গিবিরোধী অভিযানে এসপির সক্রিয় ভূমিকার কারণে তাঁর স্ত্রীকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘এই সরকারের সময়ে ছোট-বড়, তরুণ-বৃদ্ধ থেকে শুরু করে মায়ের গর্ভের শিশুও নিরাপদ নয়।’

যৌথ সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টু, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূঁইয়া, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, মহানগর বিএনপি নেতা ইউনুস মৃধা, আনোয়ারুজ্জামান আনোয়ার, ফেরদৌসি আহমেদ মিষ্টি, মুন্সী বজলুল বাছেদ আঞ্জু, রবিউল ইসলাম রবি, সাজ্জাদ জহির, লতিফ উল্লাহ জাফরু, আরিফুর রহামনা নাদিম, ফরিদ উদ্দিন, মীর হোসেন, হারুনুর আর রশিদ, সামসুল হুদা, এম কফিল উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।