আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড পাকিস্তান ছেড়ে ভারতে নিষিদ্ধ কানেরিয়া

পাকিস্তান ছেড়ে ভারতে নিষিদ্ধ কানেরিয়া


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ১০:২১ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


Kaneria-neঅনলাইন স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের ক্রিকেট থেকে আজীবন নির্বাসনের পথে থাকা দানিশ কানেরিয়া এখন ভারতে পুরো পরিবার নিয়ে বসবাসের পথে রয়েছেন। পাকিস্তানের এই লেগ স্পিনার নিজ দেশ ছেড়ে ভারতে বসবাস করার জন্য রাজনৈতিক আশ্রয় চাইতে পারেন বলে জানান তার ভাই রিকি কানেরিয়া।

স্পট এবং ম্যাচ ফিক্সিংয়ের কারণে পিসিবিতে আজীবন নিষিদ্ধ হওয়ার মুখে রয়েছেন দানিশ কানেরিয়া। ইতোমধ্যে তিনি পাকিস্তান ত্যাগ করেছেন। যদিও তার ভাই বলছেন ভিন্ন ব্যাপারে দানিশ কানেরিয়া ভারতে গেছেন।

এই লেগ স্পিনারের ভাই জানান, ‘যাত্রা’র (হিন্দুদের ধর্মীয় ভ্রমণ) উদ্দেশ্যে সে ভারতে গিয়েছে। তার পুরো পরিবারকে আগেই সেখানে পাঠিয়ে দিয়েছে দানিশ কানেরিয়া। যাওয়ার আগে আমার ভাই জানায়, আপাতত দশদিনের জন্য ভারতে থাকবে তারা। তবে ফিরে আসার ব্যাপারে জানতে চাইলে সে জানায়, সেখানে থাকার কোনো ব্যবস্থা করতে পারলে আর কখনোই পাকিস্তানে ফিরবে না তারা।’

তবে, গুঞ্জন উঠেছে, পাকিস্তান ছেড়ে ভারতে গিয়ে রাজনৈতিক আশ্রয় চাইতে পারেন পাকিস্তানের হয়ে ৬১ টেস্ট খেলা এই লেগ স্পিনার।

২০১৩ সালে স্পট ফিক্সিংয়ে অভিযুক্ত হওয়ার কারণে পিসিবি দানিশ কানেরিয়ার ওপর সাময়িক নিষেধাজ্ঞা আরোপ করে। পরে দেশটির বোর্ড থেকে জানানো হয়, আজীবন নিষিদ্ধ করা হবে কানেরিয়াকে।