আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নানা হতে চান কারিনার বাবা

নানা হতে চান কারিনার বাবা


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ২, ২০১৬ , ১২:৫১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


Kareenaঅনলাইন ডেস্ক: গুঞ্জন ছড়িয়েছে, প্রথম সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। বেবো নাকি সাড়ে তিন মাসের অন্তঃসত্ত্বা। এই তারকা দম্পতি লন্ডনে অবকাশযাপনে যাওয়ায় গুজবটির পালে হাওয়া লেগেছে।

এ বিষয়ে মুখ খুলেছেন কারিনার বাবা অভিনেতা রণধীর কাপুর। গুঞ্জনটি সত্যি হলে এর চেয়ে বেশি আনন্দের আর কিছু হবে না বলে জানান তিনি। তার কথায়, ‘ওরা এখনও আমাকে এ ব্যাপারে কিছু বলেননি। ফলে নিশ্চিত করে কিছু বলতে পারছি না। তবে আশা করছি, এটা সত্যি। কারণ অনেকদিন তো হলো, এবার ওদের সন্তান দরকার।’

বিনোদন ভিত্তিক একটি পোর্টাল সাইফিনার লন্ডন যাওয়ার উদ্দেশ্য নিয়ে খবর প্রকাশ করেছে। কারিনার বিশ্রামের জন্যই মূলত সেখানে গিয়েছিলেন তারা। ৩৫ বছর বয়সী এই অভিনেত্রীর ওজনও কিছুটা বেড়েছে। অন্তঃসত্ত্বার শারীরিক গড়ন লুকিয়ে রাখতে ঢিলেঢালা পোশাক পরছেন তিনি। তাছাড়া লন্ডনের একটি প্রসূতি সেবা কেন্দ্রেও দেখা গেছে এই তারকা দম্পতিকে।

গত ৩১ মে সকালে মুম্বাইয়ে ফিরেছেন সাইফ ও কারিনা। বিমানবন্দর থেকে হাতে হাত রেখে বেরিয়েছেন তারা। ২০১২ সালের অক্টোবরে দু’জনে বিয়ের বন্ধনে জড়ান। সাইফের আগের সংসারে (স্ত্রী অমৃতা সিং) দুই সন্তান (সারা ও ইব্রাহিম) আছে।

এদিকে কারিনা ব্যস্ত হয়ে যাচ্ছেন তার ‘উড়তা পাঞ্জাব’ ছবির প্রচারণায়। নিশ্চিতভাবেই এসব অনুষ্ঠানে সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন নিয়ে প্রশ্নের মুখে পড়তে হবে তাকে। ছবিটি মুক্তি পাবে আগামী ১৭ জুন। এতে আরও আছেন শহিদ কাপুর, আলিয়া ভাট ও দিলজিত দোসান।