আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় নাটোরে খ্রীস্টান ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নাটোরে খ্রীস্টান ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৪:১৭ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


indনাটোর: নাটোর বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার খ্রীস্টান মিশন পাড়ায রবিবার (০৫ জুন) সকালে সুনীল গমেজ (৬৫) নামে এক খ্রীস্টান প্রবীণ মুদী ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে র্দুবৃত্তরা। সে মিশন পাড়ার মৃত যোসেফ গমেজের ছেলে। তবে এই হতাকান্ডের কোন কারণ খুঁজে পাচ্ছে না মৃতের স্বজন, এলাকাবাসী ও পুলিশ।

স্থানীয়রা জানান, সুনীল গমেজ প্রতিদিনের মতো সকালে গীর্জা এলাকায় তার মুদী দোকান খুলে দোকানেই বসে ছিল। দুপুর ১২টার দিকে স্থানীয় এক ভ্যান ড্রাইভার দোকানে সওদা করতে গেলে দেখতে পায় তার গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত এবং রক্তাক্ত মৃতদেহ।

এসময় দশ টাকার বেশ কয়েকটি নোট মৃতের হাতে মুরানো অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা দোকানে এসে একশ টাকার নোট দিয়ে কিছু কেনার পর বাকী টাকা ফেরত দেয়ার সময় সুযোগ বুঝে ঘাড়ে সজোরে ধারালো অস্ত্রের এক কোপ দেয় এবং তাতেই তার মৃত্যু হয়।

বনপাড়া খ্রীস্টান ক্রেডিট ইউনিয়নের চেয়ারম্যান বাবলু রেনেতোস কোড়াইয়া জানান, আমাদের জানা মতে তার কোন শক্র নাই। সে অতি শান্ত ও নম্র প্রকৃতির একজন প্রবীণ ব্যাক্তি। তাকে হত্যা করার কোন কারণ আমরা কিছুতেই খুঁজে পাচ্ছি না।

তবে স্থানীয় কয়েকজন প্রবীণ শিক্ষাবিধ ও সুধীমহল মনে করেন, বড়াইগ্রাম উপজেলার সম্প্রতিতে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সহিংসতায় হতাহতের ঘটনায় দোষীদের গ্রেফতার ও শাস্তি দাবিতে চলমান আন্দোলনের দৃশ্যপটটা অন্যদিকে ঘোরানোর জন্য এই নৃশংস ঘটনা ঘটিয়েছে স্বার্থান্বেসী মহল যার শিকার সংখ্যালঘু সম্প্রদায়ের এই প্রবীণ শান্তিপ্রিয় মুদী ব্যবসায়ী।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, এ ধরণের নৃশংস হত্যার সাথে জড়িত সে যেই হোক না কেন তাকে কোন প্রকার ছাড় দেয়া হবে না।