আজকের দিন তারিখ ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস নতুন মালিকানায় বদলে গেল মোস্তাফিজদের দলের নাম

নতুন মালিকানায় বদলে গেল মোস্তাফিজদের দলের নাম


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০২৪ , ৫:৫৬ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক :  গেল ১৩ মে বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমানকে ৪ লাখ ৫০ হাজার মার্কিন ডলারে বিদেশি আইকন প্লেয়ার হিসেবে দলে নেয় লঙ্কা প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি ডাম্বুলা থান্ডার্স। কিন্তু ২১ মে সহ-মালিক তামিম রহমানের দুর্নীতির কারণে ডাম্বুলা থান্ডার্সের সঙ্গে চুক্তি বাতিল করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। তাতে করে মালিকানা হারায় ডাম্বুলা থান্ডার্স। তবে এক মাসেরও কম ব্যবধানে নতুন মালিক পেল মোস্তাফিজদের ফ্র্যাঞ্চাইজি। এবার তাদের দায়িত্ব নিয়েছে আমেরিকার একটি সিভিল ইঞ্জিনিয়ারিং ফার্ম। তারা অবশ্য নামও বদলে ফেলেছে ডাম্বুলার। ডাম্বুলা থান্ডার্সের পরিবর্তে নাম রাখা হয়েছে ডাম্বুলা সিক্সার্স।

লস অ্যাঞ্জেলেসভিত্তিক ইঞ্জিনিয়ারিং ফার্ম সেকুইয়া ইনকরপোরেশন পেয়েছে ডাম্বুলার মালিকানা। এই প্রতিষ্ঠানের অধিকাংশ শেয়ারের মালিকানায় আছেন শ্রীলঙ্কার চার্টার্ড সিভিল ইঞ্জিনিয়ার পিয়াঙ্গা ডি সিলভা। যিনি ১৯৮৩ সালে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলে খেলেছিলেন। খেলেছিলেন প্রথম শ্রেণির ক্রিকেটও।

ডাম্বুলা ফ্র্যাঞ্চাইজি নতুন মালিক পাওয়ায় খুশি এলপিএল আয়োজকরাও। টুর্নামেন্টের পরিচালক সামান্থা দোদানভেলা বলেন, ‘নতুন মালিকা ডাম্বুলার দায়িত্ব নেওয়ায় আমরা খুশি। প্রথম শ্রেণির ক্রিকেট খেলা জনাব ডি সিলভার ব্যাকগ্রাউন্ড নিঃসন্দেহে এই ফ্র্যাঞ্চাইজির মালিকানায় নতুন ভ্যালু যুক্ত করবে। তিনি আমাদের দেশের ক্রিকেটিং পালস বুঝতে পারেন।’