আজকের দিন তারিখ ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড ধোনি গোলরক্ষক, কোহলি স্ট্রাইকার

ধোনি গোলরক্ষক, কোহলি স্ট্রাইকার


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৫:৪১ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


criketকাগজ অনলাইন প্রতিবেদক: ব্যাট হাতে মাঠ মাতান ক্রিকেটাররা। কেউ বল হাতে ভেল্কি দেখান, আবার কেউ ব্যাট ঝড় তোলেন।

তবে তারা যে শুধু ক্রিকেটই পারেন তেমন কিন্তু নয়। এইতো শনিবার রাতে বলিউড তারকাদের বিপক্ষে ফুটবল খেলতে মাঠে নেমে পড়লেন বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, যুবরাজ সিং, রবীচন্দ্রন অশ্বিন, জহির খান, লোকেশ রাহুল, হরভজন সিং, হার্দিক পান্ডিয়াসহ অন্যান্যরা।

প্রীতি ম্যাচটি অবশ্য ২-২ গোলে ড্র হয়েছে। ক্রিকেটারদের পক্ষে গোল করেন যুবরাজ সিং ও লোকেশ রাহুল। আর বলিউড তারকাদের পক্ষে গোল করেন সিরকার ও রনবীর কাপুরের ট্রেনার অ্যান্তোনিও পেকোরা।

বলিউড তারকাদের নিয়ে গঠিত দলকে নেতৃত্ব দেন রনবীর কাপুর। আর ক্রিকেটারদের দলকে নেতৃত্ব দেন বিরাট কোহলি। অবশ্য সেলিব্রেটি ক্লাসিকোটি অনুষ্ঠিত হয়েছে আর্ত মানবতার সেবায়। ভারতের বিভিন্ন অঞ্চলে খরায় আক্রান্ত মানুষের জন্য। এই তহবিল অভিষেক বচ্চন ও বিরাট কোহলি ফাউন্ডেশনের মাধ্যমে পৌঁছে যাবে দুর্গত মানুষের কাছে।

ম্যাচটি ড্র হলেও যাদের জন্য এই ম্যাচটি আয়োজন করা হয়েছে তারা জিতেছেন বলে মন্তব্য করেছেন অভিষেক বচ্চন, ‘ম্যাচটি ড্র হওয়ার আমি খুশি হয়েছি। কারণ, এর আগেরবার আমরা ১ গোলের ব্যবধানে হেরেছিলাম। এবার অবশ্য হারতে হয়নি। আমি রনবীর ও পুরো দলের জন্য গর্বিত। সকলেই তাদের হৃদয় দিয়ে খেলেছে। ম্যাচটি ড্র হলেও যাদের জন্য এই আয়োজন তারা বিজয়ী হয়েছেন।’

রনবীর কাপুর বলেন, ‘ছোটবেলা থেকেই ফুটবল আমার প্রিয় খেলা। তবে আজকের ম্যাচটি প্রীতি ম্যাচ হলেও আমরা সিরিয়াসলি খেলেছি। আমরা আসলে প্রতি রোববারই খেলি। তবে মহৎ কিছুর জন্য খেলতে পারাটা সত্যিই দারুণ কিছু।’

অভিষেক বচ্চন ও রনবীর কাপুর যৌথভাবে ইন্ডিয়ান সুপার লিগের একটি দলের মালিকানায় রয়েছেন।

ক্রিকেটারদের দলে ধোনি গোলরক্ষকের দায়িত্ব পালন করেন। আর বিরাট কোহলি স্ট্রাইকার পজিশনে খেলেন। ম্যাচটি দেখতে মাঠে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন, শিল্পা শেঠিদের মতো তারকারা।