আজকের দিন তারিখ ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় ঢামেক বর্হিবিভাগের সামনে আন্দোলনরত নার্সদের অবস্থান

ঢামেক বর্হিবিভাগের সামনে আন্দোলনরত নার্সদের অবস্থান


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৬ , ১২:০৯ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


damekকাগজ অনলাইন প্রতিবেদক: নিয়োগ পরীক্ষা বাতিলের দাবিতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বর্হিবিভাগের সামনে অবস্থান নিয়েছে বাংলাদেশ বেসিক গ্রাজুয়েট নার্সেস সোসাইটি (বিবিজিএনএস) ও বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস অ্যাসোসিয়েশনের (বিডিবিএনএ) পরীক্ষার্থীরা।

শুক্রবার (০৩ মে) সকাল সাড়ে ৭টার পর থেকে রাজধানীর বিভিন্ন স্থান থেকে শিক্ষার্থীরা আসতে থাকে। বেলা সাড়ে ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত শিক্ষার্থীরা ঢামেক বর্হিবিভাগের সামনে অবস্থান করছেন।

বিডিবিএনএ মহাসচিব ফারুক হুসাইন জানান, ১ মে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের আশ্বাসের পরিপ্রেক্ষিতে জাতীয় প্রেসক্লাবের সামনে দাবি আদায়ের অবস্থান কর্মসূচি স্থগিত করা হয়েছিল। কিন্তু ৩০ মে যোগাযোগ করা হলে তিনি বলেন, ৩১ মে ও ০১ জুন এ দু’দিনের মধ্যে দাবি মেনে নেওয়াসহ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করিয়ে দেওয়ার কথা বলেও কথা রাখেননি। তদুপরি শুক্রবার সকালে পরীক্ষা দেওয়া হয়।

তিনি আরও বলেন, পরীক্ষার্থীরা এ প্রতারণার কারণে বিভিন্ন কেন্দ্র থেকে পরীক্ষা বর্জন করে পায়ে হেঁটে ঢামেক এসে বর্হিবিভাগের সামনে অবস্থান করছেন। এছাড়াও বেসরকারি পরীক্ষার্থীরা রাজধানীর বিভিন্ন কেন্দ্রের সামনে অবস্থ‍ান করছেন বলেও জানান তিনি।