আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি জি-৭ সম্মেলনে যুক্ত হবে বাংলাদেশ

জি-৭ সম্মেলনে যুক্ত হবে বাংলাদেশ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৮:৫০ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


05-06-16-Jubo League 6 No Woard_Pallobi-9 (1)কাগজ অনলাইন প্রতিবেদক: রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আগামীতে বাংলাদেশ যুক্ত হয়ে জি-৭ সম্মেলন হবে জি-৮ সম্মেলন। সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে লড়াই করছেন শেখ হাসিনা। তার পাশে দাড়িয়েছেন বিশ্ব নেতারা। লড়াইয়ের এই চেতনায় তিনি হয়েছেন বিশ্বনেতা। বিশ্বশান্তির দর্শন “জনগনের ক্ষমতায়ন” বর্হিঃবিশ্বের কাছে তুলে ধরে বিশ্বে রোল মডেল হয়েছেন তিনি।
গতকাল রোববার সকালে রাজধানীর পল্লবীর চলন্তিকা মোড়ে আয়োজিত যুবলীগ ঢাকা মহানগর উত্তর শাখার ৬নম্বর ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন সংগঠনিটর চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।
তিনি বলেন- খালেদা জিয়ার শাসনকালে এ দেশ কোথায় ছিল। বর্তমানে কোথায় এসে দাঁড়িয়েছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ যে এগিয়ে গেছে এ কথা কেউ অস্বীকার করছেনা। এ দেশ এখন ক্ষুধা ও অপুষ্টিমুক্ত। এখন আর কোনো মানুষ নেই যে তাকে খালি পেটে, খালি গায়ে থাকতে হয়।
সম্মেলন উদ্বোধন করেন উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খাঁন নিখিল, প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। বক্তব্য রাখেন- যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরন, আব্দুস সাত্তার মাসুদ, আনোয়ারুল ইসলাম, সম্পাদক মন্ডলীর সদস্য আসাদুল হক আসাদ, কাজী আনিছুর রহমান, কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম হাওলাদার, উত্তর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জাফর ইকবাল, ডিএনসিসি ৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিক, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন রশিদ খান, ৬নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. রজ্জব হোসেন, মো. সালাউদ্দিন রবিন, যুগ্ম সম্পাদক তাসভীরুল হক অনু প্রমুখ।