আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড চিলির বিপক্ষে মেসিকে পাওয়ার আশা মার্টিনোর

চিলির বিপক্ষে মেসিকে পাওয়ার আশা মার্টিনোর


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৮:১৮ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


10কাগজ অনলাইন ডেস্ক: কোপা আমেরিকায় চিলির বিপক্ষে ম্যাচের শুরু থেকেই লিওনেল মেসিকে পাওয়ার আশা করছেন আর্জেন্টিনা কোচ জেরার্ডো মার্টিনো।

গত ২৮ মে কোপা আমেরিকার একমাত্র প্রস্তুতি ম্যাচে হন্ডুরাসের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন মেসি। প্রতিপক্ষের এক খেলোয়াড়ের ধাক্কায় মাটিতে পড়ে যাওয়ার সময় পিঠে আরেক খেলোয়াড়ের হাঁটুর আঘাত লেগেছিল তার।

এর পরই কোপায় চিলির বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচের আগে মেসির সেরে ওঠা নিয়ে শঙ্কা জাগে। তারমধ্যে আবার কর ফাঁকির মামলায় হাজিরা দিতে উড়ে যান বার্সেলোনার আদালতে।

সেখান থেকে শুক্রবার সকালে ক্যালিফোর্নিয়ায় দলের সঙ্গে যোগ দেন আর্জেন্টিনা ফরোয়ার্ড। কিন্তু দলের সঙ্গে অনুশীলন করেননি, পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার একা অনুশীলন করেছেন। চিলির বিপক্ষে মেসির খেলা নিয়ে তাই এখনো শঙ্কা থেকেই যাচ্ছে। তবে দলের সেরা অস্ত্রকে ম্যাচের শুরুর থেকে পাওয়ার আশা কোচের।

চিলিয়ান এক পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে মার্টিনো বলেন, ‘আমরা আশা করছি, ওকে আমরা শুরু থেকেই পাব। কিন্তু ও খেলবে কি না, সেটা শেষ মুহূর্তে ঠিক করা হবে।’ তবে মেসিকে নিয়ে উদ্বিগ্ন নন আর্জেন্টিনা কোচ, ‘ও এই কোপা খেলতে অধীর আগ্রহে অপেক্ষা করছে। যত দূর ওকে দেখেছি, আমি তেমন একটা উদ্বিগ্ন নই।’

মেসির পাশাপাশি একা অনুশীলন করেছেন মিডফিল্ডার লুকাস বিগলিয়াও। পেশির চোট থেকে এখনো পুরোপুরি সেরে উঠতে পারেননি তিনি। চিলির বিপক্ষে তার খেলার সম্ভাবনাও তাই কম। তার জায়গায় সুযোগ পেতে পারেন আরেক মিডফিল্ডার অগাস্টিন ফার্নান্দেজ।

শতবর্ষী কোপা আমেরিকায় ক্যালিফোর্নিয়ার স্যান্টা ক্ল্যারার লেভিস স্টেডিয়ামে বাংলাদেশ সময় মঙ্গলবার সকাল ৮টায় বর্তমান চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে খেলবে আর্জেন্টিনা।