আজকের দিন তারিখ ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন চলতি বছরে তেলেগু সিনেমার ৬ তারকা কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন?

চলতি বছরে তেলেগু সিনেমার ৬ তারকা কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন?


পোস্ট করেছেন: delwer master | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৬, ২০২৪ , ১০:৩০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার তারকাদের নিয়ে ভক্তদের মাঝে আগ্রহের শেষ নেই। বিশেষ করে তেলেগু সিনেমার অভিনেতা পবন কল্যাণ, প্রভাস, মহেশ বাবু, আল্লু অর্জুন, রাম চরণ, জুনিয়র এনটিআরের ভক্ত সংখ্যা অনেক। প্রতি সিনেমার জন্য এ ছয় তারকা মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়ে থাকেন। চলতি বছরে কে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন, তা নিয়ে এই প্রতিবেদন।

পবন কল্যাণ: তেলেগু ইন্ডাস্ট্রির শক্তিশালী অভিনেতা পবন কল্যাণ। বর্তমানে তার হাতে তিনটি সিনেমার কাজ রয়েছে। এগুলো হলো— ‘ওজি’, ‘হরি হারা বীরা মালু’, ‘ওস্তান ভগত সিং’। ‘ওজি’ সিনেমার জন্য পবন কল্যাণ ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন।

প্রভাস: তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর রাতারাতি তারকাখ্যাতি লাভ করেন। ভারতের পাশাপাশি বিশ্বের অন্য দেশেও তার অনেক ভক্ত রয়েছে। বর্তমানে তার হাতে চারটি সিনেমার কাজ রয়েছে। এগুলো হলো— ‘কালকি২৮৯৮ এডি’, ‘স্পিরিট’, ‘দ্য রাজা সাব’, ‘সালার টু’। এই চারটি সিনেমাই বড় বাজেটে নির্মিত হচ্ছে। এসব সিনেমার জন্য প্রভাস ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। তবে ‘স্পিরিট’ সিনেমার জন্য পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা প্রভাসকে ১৫০ কোটি রুপি পারিশ্রমিক দিচ্ছেন বলে জানা গেছে।

মহেশ বাবু: ‘প্রিন্স অব টলিউড’খ্যাত জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। এসএস রাজামৌলির পরবর্তী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। আপাতত সিনেমাটির নাম রেখেছেন ‘এসএসএমবি২৯’। এটি একটি আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার সিনেমা হতে যাচ্ছে। ১ হাজার কোটি রুপির বেশি বাজেটে নির্মিত হবে সিনেমাটি। ভারতের সবচেয়ে বেশি বাজেটে নির্মিত সিনেমার একটি হতে যাচ্ছে এটি। আর এ সিনেমার জন্য মহেশ বাবু ১২৫ কোটি রুপি পারিশ্রমিক নেবেন।

আল্লু অর্জুন: ‘স্টাইলিশ স্টার’ হিসেবে পরিচিত অভিনেতা আল্লু অর্জুন। তেলেগু ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। তার অভিনীত ‘পুষ্পা’ মুক্তির পর বহুগুণে বেড়ে গেছে তার চাহিদা। নির্মিত হচ্ছে সিনেমাটির দ্বিতীয় পার্ট। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে এটি। সিনেমাটির থিয়েট্রিকাল, ওটিটি, সেটেলাইট, ডাবিং এবং অডিও স্বত্ব বিক্রি করে যা আয় হবে তার ৩৩ শতাংশ নেবেন আল্লু অর্জুন।

রাম চরণ: জনপ্রিয় তেলেগু অভিনেতা রাম চরণ। এ মেগা পাওয়ার স্টারের পরবর্তী সিনেমা ‘গেম চেঞ্জার’। ১৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা পরিচালনা করছেন শঙ্কর। সিনেমাটির জন্য পারিশ্রমিক নেবেন না রাম চরণ। বরং লভ্যাংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এ হিসাবে ১০০ কোটি রুপির বেশি ঘরে তুলবেন রাম চরণ।

জুনিয়র এনটিআর: ‘জয় লাভা কুসা’, ‘আরিবিন্দা সামেতা’, ‘জনতা গ্যারেজ’, ‘ট্রিপল আর’-এর মতো জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন জুনিয়র এনটিআর। তেলেগু সিনেমার এই ‘ইয়ং টাইগার’-এর পরবর্তী সিনেমা ‘দেবারা’। চলতি বছরে সিনেমাটি মুক্তি পাবে। এ সিনেমার জন্য ৬০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন তিনি। ‘ওয়ার টু’ সিনেমায় হৃতিকের সঙ্গে পর্দায় হাজির হবেন জুনিয়র এনটিআর। সিনেমাটির জন্য ৭০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন বলে জানা গেছে।