আজকের দিন তারিখ ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় খেলাধুলা তরুণদের অসামাজিক কাজ থেকে দূরে রাখে

খেলাধুলা তরুণদের অসামাজিক কাজ থেকে দূরে রাখে


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০১৬ , ১১:৪২ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়


RAJচট্টগ্রাম: সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সুস্থ সমাজ বিনির্মাণে ক্রীড়া প্রতিযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ক্রীড়া আয়োজন কিশোর-তরুণদের অসামাজিক কাজ থেকে দূরে রাখে, সবাইকে ঐক্যবদ্ধ রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

তিনি রোববার প্রেসক্লাব-মার্কেন্টাইল ব্যাংক ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ক্রীড়া উৎসবের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মার্কেন্টাইল ব্যাংকের পরিচালক, এসএ গ্রুপের চেয়ারম্যান শাহাবুদ্দিন আলম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংক লিমিটেডের পরিচালক আবু সুফিয়ান।

স্বাগত বক্তব্য দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী। যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ ও ক্রীড়া সম্পাদক গোলাম মাওলা মুরাদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংক চট্টগ্রামের আঞ্চলিক প্রধান মহিবুল করিম, সিইউজের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান মঈনুদ্দিন কাদেরী শওকত।

শাহাবুদ্দিন আলম বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে মার্কেন্টাইল ব্যাংক প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া উৎসব ছাড়াও দেশের ক্রিকেটসহ বিভিন্ন ধরনের খেলাধুলার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকাণ্ডের উন্নয়নে কাজ করছে।

তিনি বলেন, মার্কেন্টাইল ব্যাংক শিক্ষাবৃত্তি, গুণীজন সম্মাননাসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। আগামীতেও মার্কেন্টাইল ব্যাংক প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া উৎসবে সহায়তা করে যাবে বলে প্রত্যয় ব্যক্ত করেন শাহাবুদ্দিন আলম।

পরে অতিথিরা প্রেসক্লাব ক্রীড়ায় বিজয়ী সদস্য, তাদের সহধর্মিণী ও সন্তানদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।