আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি খালেদার দায়িত্বজ্ঞানহীনতায় আমি লজ্জিত : ড. হাছান

খালেদার দায়িত্বজ্ঞানহীনতায় আমি লজ্জিত : ড. হাছান


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ৭:৫৮ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


Hasanকাগজ অনলাইন প্রতিবেদক: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন না করে দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন। একজন রাজনীতিক হিসেবে তার এমন আচরণে আমি লজ্জিত।’

ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) বুধবার আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, তিনি ৩০ এপ্রিলের আগে লাইনে দাঁড়িয়ে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন করেছেন। কিন্তু খালেদা জিয়া সিম নিবন্ধন করেননি।

তিনি বলেন, খালেদা জিয়া মামলার হাজিরা দিতে আদালতে যান না, এটাও তার দায়িত্বহীনতার পরিচয়। তার জন্য যে আইন, দেশের একজন সাধারণ মানুষের জন্যও একই আইন। আইন তার নিজস্ব গতিতে চলবে। খালেদা জিয়াকে গ্রেপ্তার করা সরকারের উদ্দেশ্য নয়। তবে কেউ যদি রাষ্ট্রের জন্য হুমকি হয়, সরকার তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে। এটা সরকারের সাংবিধানিক দায়িত্ব।

দেশে অনলাইন পত্রিকার ব্যাপ্তি প্রসঙ্গে তিনি বলেন, দেশে যে সংখ্যক অনলাইন পত্রিকা আছে, ইউরোপ-ব্রিটেনেও এত অনলাইন পত্রিকা নেই। সরকার অনলাইন সংবাদপত্রের নিবন্ধনের উদ্যোগ নিয়েছে। নীতিমালা তৈরি করা হচ্ছে।

সভায় বক্তব্য রাখেন ডিআরইউ সভাপতি জামাল উদ্দিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিআরইউ সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সাংবাদিক লায়েকুজ্জামান, ঢাকা মহানগর আওয়ামী লীগ (দক্ষিণ সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।