আজকের দিন তারিখ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রবাসে বাংলা কুয়েতে বিএমসির প্রথম কমান্ডারকে বিবিসির সংবর্ধনা

কুয়েতে বিএমসির প্রথম কমান্ডারকে বিবিসির সংবর্ধনা


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ২, ২০১৬ , ১২:১৭ অপরাহ্ণ | বিভাগ: প্রবাসে বাংলা


11অনলাইন ডেস্ক: কুয়েতে বাংলাদেশ মিলিটারি কন্টিনজেন্টের (বিএমসি) প্রথম কমান্ডার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল এম শাহ জালালকে সংবর্ধনা দিয়েছে কুয়েতে বাংলাদেশি ব্যাবসায়ীদের সংগঠন বাংলাদেশ বিজনেস কাউন্সিল (বিবিসি) কুয়েত।

গত শুক্রবার দুপরে মালিয়ায় অবস্থিত বিবিসির কার্যালয়ে সংগঠনের সভাপতি লুৎফর রহমান মুকা্ই আলীর সভাপতিত্বে ও আতাউল গনি মামুনের সঞ্চালনায় এই সংবর্ধনা অনুষ্ঠানে পদ্মা মাল্টিপারপাস সেঁতু প্রজেক্টের প্রধান সমন্নয়ক মেজর জেনারেল আবু সায়িদ মোহাম্মদ মাসুদ, বর্তমান বিএমসি কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এস এম শামীম-উজ-জামান উপস্থিত ছিলেন।

অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল এম শাহ জালাল স্মৃতিচারণে, ১৯৯১ সালে প্রথম কুয়েতে এসে বাংলাদেশি সেনা সদস্যরা এখানকার প্রতিকূল অবস্থায় কুয়েত প্রবাসীদের উদার সহযোগিতার কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করে বলেন, বাংলাদেশ শ্রদ্ধার সাথে তাদের মনে রাখবে। তিনি কুয়েত অগ্রাসনে বাংলাদেশের সৈনিক এবং প্রবাসীদের অবদানের অনেক অজানা কথা বলেন। তখনকার সময়ে বিভিন্নভাবে সহযোগিতাকারীদের খোঁজ নেন সাবেক এই সেনা কর্মকর্তা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম আলী খান, সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গির হোসেন পাটোয়ারী, আকবর হোসেন, হাজী জোবায়ের, হাসান ওয়ারীসসহ সংগঠনের উল্লেখ্যোগ্য নেতৃবৃন্দ। অতিথির সম্মানে প্রীতিভোজের আয়োজন করা হয়।