আজকের দিন তারিখ ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন কুমার বিশ্বজিতের ছবির প্রিমিয়ার শনিবার

কুমার বিশ্বজিতের ছবির প্রিমিয়ার শনিবার


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ২, ২০১৬ , ৩:৫৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


15কাগজ অনলাইন বিনোদন: দেশের প্রথম মিউজিক্যাল চলচ্চিত্র ‘সারাংশে তুমি’র উদ্বোধনী প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের গাওয়া গান নিয়ে তৈরি হয়েছে স্বল্পদৈর্ঘের এই ছবি।

শনিবার (৪ জুন) সন্ধ্যা ৭টায় রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে।

সম্প্রতি সেন্সরবোর্ডের ছাড়পত্র পেয়েছে ‘সারাংশে তুমি’। বাংলাঢোল প্রযোজিত সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিতের ‘সারাংশে তুমি’র একাধিক মিউজিক ভিডিও প্রকাশ পেলেও চমক থাকছে ছবিটিতে। উদ্বোধনী প্রদর্শনীতে অংশ নিচ্ছেন ছবির সংশ্লিষ্ট, প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ী শ্রোতা-দর্শক, আমন্ত্রিত অতিথি ও সাংবাদিক বৃন্দ।

কুমার বিশ্বজিতের নতুন আটটি গান ও গানের গল্প নিয়ে চলচ্চিত্রটি তৈরি করেছেন আশিকুর রহমান। ‘সারাংশে তুমি’র চিত্রনাট্য লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। ৪২ মিনিট ব্যাপ্তির মিউজিক্যাল ফিল্মের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন অন্তু করিম ও রাহা তানহা খান।এর মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হচ্ছে তাদের।

কুমার বিশ্বজিৎ বলেন, “প্রতিবছর অডিও ইন্ডাস্ট্রিতে অনেক ভালো ভালো গান তৈরি হয়। জাতীয় পর্যায়ে সেগুলো স্বীকৃতি পায় না। ‘সারাংশে তুমি’ সেই দুরার খুলে দিচ্ছে। আমরা চাই এই ছবিটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রতিযোগিতায় লড়াই করুক।” SM

‘সারাংশে তুমি’তে কুমার বিশ্বজিতের সঙ্গে গেয়েছেন সামিনা চৌধুরী, শুভমিতা ও ন্যানসি। চলচ্চিত্রটি বাংলাঢোলের মোবাইল প্লাটফর্ম ও ইউটিউবে অচিরেই মুক্তি দেওয়া হবে।