আজকের দিন তারিখ ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ধর্ম ও জীবন ঐক্য ও শান্তি প্রতিষ্ঠায় ফুল বিতরণ

ঐক্য ও শান্তি প্রতিষ্ঠায় ফুল বিতরণ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ২:৫৯ অপরাহ্ণ | বিভাগ: ধর্ম ও জীবন


Shantiঅনলাইন ধর্ম ডেস্ক: শান্তি ও ঐক্য প্রতিষ্ঠায় পৃথিবীর সবচেয়ে কর্মব্যস্ত দেশ আমেরিকায় সাপ্তাহিক ছুটির দিন গত রোববার সকালবেলায় ফুল এবং কুরআন হাদিসের উপদেশ সম্বলিত বই উপহার হিসেবে বিতরণ করা হয়।

আর কিছুদিন পরেই শুরু হবে মুসলমানদের ইবাদাত-বন্দেগির মাস রমজানুল মুবারাক। এ মাসকে কেন্দ্র করেই দেশটির রাজধানী ওয়াশিংটনে বসবাসরত মুসলমান বাসিন্দারা সকালবেলায় রাস্তা, পার্ক, গীর্জা ও কেনাকাটায় ব্যস্ত মানুষের মাঝে এ উপহার বিতরণ করেন।

ওয়াশিংটনের পাশাপাশি ওয়াশিংটন ডিসি, মেরিল্যান্ড, ভার্জিনিয়ার মুসলিম তরুণরাও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ফুল ও উপহার সামগ্রী দিয়ে সবার নিকট ইসলামের শান্তি বার্তা ও রমজানের আগমনী বার্তার জানান দেন।

এ কর্মসূচির ফলে আমেরিকায় বসবাসরত সকল মানুষের মাঝে হিংসা-বিদ্বেষ বন্ধ হয়ে ঐক্য ও শান্তি সুপ্রতিষ্ঠিত হবে। ইসলামকে জানার ও মানার আগ্রহ বাড়বে। বিশেষ করে ইসলাম সম্পর্কে অন্যান্য ধর্মাবলম্বীদের মাঝে বিরাজমান ভুল ধারনার অবসান হবে।

ইসলামের সুমহান আদর্শকে মানুষের কাছে পৌছে দিতে এ ধরনের মহতী উদ্যোগ দেশে দেশে গড়ে ওঠা প্রয়োজন। তবেই ইসলামের সুন্দর ও শান্তির দাওয়াত ছড়িয়ে পরবে বিশ্বময়। এ প্রত্যাশায় …