আজকের দিন তারিখ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন এ বছর মুক্তি পাচ্ছে না ‘পুষ্পা টু’!

এ বছর মুক্তি পাচ্ছে না ‘পুষ্পা টু’!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২৭, ২০২৩ , ২:৫৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : ভারতের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। ২০২১ সালের ১৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে বাজিমাতের পাশাপাশি দর্শক-সমালোচকের ভূয়সী প্রশংসা কুড়ায়। এতে জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। প্রথম পার্ট মুক্তির পর থেকেই দ্বিতীয় পার্টের অপেক্ষায় দর্শকরা। কথা ছিল, চলতি বছরই মুক্তি পাবে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার ‘পুষ্পা টু’ সিনেমা। কিন্তু তা হচ্ছে না বলে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম টলিউড ডটনেট। যদিও এ বিষয়ে সিনেমা সংশ্লিষ্টদের কোনো ঘোষণা আসেনি। একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন— ‘‘পরিচালক সুকুমার সিনেমাটি খুব যত্ন নিয়ে নির্মাণ করছেন। এজন্য তার আরো সময় প্রয়োজন। আর এ কারণে ২০২৪ সালে মুক্তি পাবে ‘পুষ্পা টু’।’’

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছিল ৩৫০ কোটি রুপি। শুধু হিন্দি ভার্সনে সিনেমাটি আয় করেছিল ১০০ কোটি রুপি। চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন— ‘পুষ্পা টু’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে।

‘পুষ্পা টু’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।