আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় এমপি মোস্তাফিজুরের বিরুদ্ধে মামলা হয়েছে

এমপি মোস্তাফিজুরের বিরুদ্ধে মামলা হয়েছে


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৬ , ২:৫৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


imagচট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলামের ওপর হামলার ঘটনায় সেখানকার সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) এ কে এম হাফিজ আখতার।

আজ শুক্রবার দুপুরে দণ্ডবিধির ৩৫৩/৩৪৩/৩৪ ধারায় এমপি মোস্তাফিজসহ স্থানীয় আরও কয়েকজন আওয়ামী লীগ নেতাকে আসামি করে এ মামলা করেন জাহিদুল ইসলাম।

এসপি এ কে এম হাফিজ আখতার জানান, মামলায় সাংসদ ছাড়াও আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে অন্য আসামিদের নাম ও মামলার বিবরণ সম্পর্কে তিনি জানাতে পারেননি।

তিনি বলেন, সাংসদসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়েছে। এখন এর চেয়ে বেশি কিছু বলা যাবে না।

সাংসদের বিরুদ্ধে মামলার ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও অন্য কোনো কর্মকর্তা কোনো মন্তব্য করতে চাননি।

সাংসদের বিরুদ্ধে অভিযোগ, পছন্দমতো নির্বাচন কর্মকর্তা নিয়োগ না দেওয়ায় গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলামকে স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে ডেকে নেন। তখন ইউএনও তাঁর কার্যালয়ে ছিলেন না।

পরে ওই কার্যালয়ের দরজা বন্ধ করে সাংসদ উপজেলা নির্বাচন কর্মকর্তাকে মারধর করেন। এরপর ওইদিন বিকেলে নির্বাচন কমিশনের (ইসি) বৈঠকে সাংসদের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত হয়। একই সঙ্গে বাঁশখালীর সব কটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন স্থগিত করে ইসি।