আজকের দিন তারিখ ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি ইউপি নির্বাচন: পিরোজপুরে ৬৩ কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

ইউপি নির্বাচন: পিরোজপুরে ৬৩ কেন্দ্রই ঝুঁকিপূর্ণ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৬ , ৩:১৪ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


UPNপিরোজপুর: ষষ্ঠ ধাপে পিরোজপুরের তিন উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন চার জুন। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে স্থানীয় প্রশাসক সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে। সাত ইউনিয়নের ৬৩টি ভোটকেন্দ্রের সবগুলোকে গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) হিসেবে চিহ্নিত করা হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, পিরোজপুর সদর উপজেলার সিকদার মল্লিক, দুর্গাপুর, শংকরপাশা, নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠি, দীর্ঘা, জিয়ানগর উপজেলার পাড়ের হাট ও পত্তাশী ইউপিতে ভোটগ্রহণ হবে।

শংকরপাশা ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী তোফাজ্জেল হোসেন মল্লিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তবে শংকরপাশা ইউপির সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে ভোটগ্রহণ হবে। ছয় ইউপিতে ২৪ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু আশ্রাফ জানান, জেলার সাতটি ইউপির ৬৩টি ভোটকেন্দ্রের সবগুলোকে গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

প্রতিটি কেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে একজন পুলিশের উপ-পরিদর্শক (এসআই), দু’জন কনস্টেবল, চারজন সশস্ত্র আনসার ও ১৩ জন নিরস্ত্র আনসার সদস্য থাকবে। এছাড়াও পুলিশের ভ্রাম্যমাণ দল ও স্টাইকিং ফোর্স থাকবে বলে জানান তিনি।