আজকের দিন তারিখ ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন আট বছর পর জাহিদ-রিচি

আট বছর পর জাহিদ-রিচি


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ১১:৪৩ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


Untitled-1অনলাইন ডেস্ক: ‘আট বছর পর আবার আমরা তিনজন একসাথে…’- ফেসবুক স্ট্যাটাসে জানালেন অভিনেত্রী রিচি সোলায়মান। বাকি যে দু’জনের কথা তিনি বুঝিয়েছেন তারা হলেন অভিনেতা জাহিদ হাসান ও নির্মাতা সুমন আনোয়ার।

‘ক্ষয়ে যাওয়া বুকের ভেতর’ নামের একটি নাটকে কাজ করেছেন এই তিনজন। এর মাধ্যমেই আট বছর পর একত্র হলেন তারা। গল্পে মধ্যবিত্ত পরিবারের মেয়ে রিচি। আরও দুই বোনকে নিয়েই তার পরিবার। বোনদের চাহিদা মেটাতে গিয়ে নিজের জন্য ভাবার সময় পান না তিনি।

অন্যদিকে জাহিদ হাসানের চরিত্রটি ধনী ঘরের। ব্যবসা ছাড়া কোনোকিছু নিয়েই ভাবার সময় নেই তার। কিন্তু মা চান ছেলে সংসারি হোক। ভালো মেয়ের সন্ধান করতে করতে তারা খোঁজ পান রিচির। বিয়ে ঠিক হয় জাহিদ-রিচির। কিন্তু এর মধ্যে ঘটে যাওয়া নানা ঘটনা বাঁধা হয়ে দাঁড়ায় তাদের বিয়েতে।

‘ক্ষয়ে যাওয়া বুকের ভেতর’ প্রসঙ্গে জাহিদ হাসান বাংলানিউজকে বললেন, ‘দীর্ঘ আট বছর পর রিচি আর আমি অভিনয় করলাম। ভালো একটি গল্প আছে এতে। সবশ্রেণীর দর্শকরাই এর সঙ্গে নিজেদের সম্পৃক্ত হতে পারবেন।’

নাটকটিতে আরও অভিনয় করেছেন শিল্পী সরকার ‍অপু, সেমন্তী সৌমি, তন্ময়সহ অনেকে। এটি লিখেছেনও সুমন আনোয়ার। এর দৃশ্যায়ন হয়েছে রাজধানীর উত্তরা ও পুরান ঢাকায়। এটি রোজার ঈদে প্রচার হবে আরটিভিতে।