আজকের দিন তারিখ ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস অবসর ভেঙে ফেরার ইচ্ছে ওয়ার্নারের

অবসর ভেঙে ফেরার ইচ্ছে ওয়ার্নারের


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ৯, ২০২৪ , ১২:৩৪ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : তিন সংস্করণের মধ্যে সবার আগে অবসর নিয়েছিলেন টেস্ট ক্রিকেট থেকে। গত জানুয়ারিতে টেস্ট থেকে বিদায়ের সময়ই ডেভিড ওয়ার্নার জানিয়ে দিয়েছিলেন, ভারতে ২০২৩ বিশ্বকাপ ওয়ানডেতে তাঁর শেষ টুর্নামেন্ট।
স্বাগতিক ভারতকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়ে ওয়ার্নারের বিদায়টা রাঙিয়েছিল অস্ট্রেলিয়া। এরপর ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে সদ্য সমাপ্ত বিশ্বকাপ দিয়ে শেষ হয়েছে ওয়ার্নারের আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারেরও।
এটিও অবশ্য আগেই জানিয়ে রেখেছিলেন। তবে হঠাৎ আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইচ্ছের কথা জানিয়েছেন এই বাঁহাতি ওপেনার। ইনস্টাগ্রামে বিশাল এক পোস্টে ওয়ার্নার জানিয়েছেন, অস্ট্রেলিয়া যদি দরকার মনে করে তাহলে আগামী ২০২৫ চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতে তিনি প্রস্তুত। ২০১৭ সালের পর পাকিস্তানে আরেকটি চ্যাম্পিয়নস ট্রফি হবে আগামী বছরের ফেব্রুয়ারি ও মার্চে।
সুযোগ পেলে এই টুর্নামেন্ট খেলতে রাজি ওয়ার্নার, ‘আমি আপাতত ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাব। যদি দলে সুযোগ পাই, তবে (অস্ট্রেলিয়ান হয়ে) চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতেও রাজি আছি।’
গত জানুয়ারিতেই অবশ্য এমন এক প্রশ্নের সামনে পড়েছিলেন অস্ট্রেলিয়ার টেস্ট ও ওয়ানডে অধিনায়ক প্যাট কামিন্স। ওয়ার্নার চ্যাম্পিয়নস ট্রফিতে থাকতে পারেন কি না ওই প্রশ্নে কামিন্স বলেছিলেন, ‘এখন সময় অন্যদের ওয়ানডেতে সুযোগ দেওয়ার, তবে সে যেহেতু ক্রিকেট চালিয়ে যাবে, একদম জরুরি পরিস্থিতিতে তার কথা তো চিন্তা করতেই পারি। তবে ডেভিডকে (ওয়ার্নার) বিশ্বের কোথাও না কোথাও রান করে যেতে হবে। তাই আপনি বলতে পারেন না এটাই শেষ।’ কামিন্সের কথা থেকেই বোঝা যাচ্ছে, ওয়ার্নারের চাওয়া পূরণ সহজ হবে না!