আজকের দিন তারিখ ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অতিথিই যখন উপস্থাপিকা!

অতিথিই যখন উপস্থাপিকা!


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০১৬ , ২:০০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


tushiকাগজ অনলাইন বিনোদন: ব্যাপারটা অপরিকল্পিত। কিন্তু সত্যি। বিপাকে পড়ে অতিথিকেই বানিয়ে দেওয়া হলো উপস্থাপিকা। এর মাধ্যমে অন্যরকম অভিজ্ঞতা হলো ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা থেকে আসা নাজিফা তুষির।

রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’-এর অন্য সদস্যদের সঙ্গে গত ৪ জুন রাত ১০টায় সরাসরি সম্প্রচারিত একুশে টিভির ‘গল্প স্বল্প গান’ অনুষ্ঠানে অংশ নিতে চ্যানেলটির স্টুডিওতে হাজির হন তুষি।

কিন্তু প্রচারের সময় ঘনিয়ে এলেও উপস্থাপিকা শ্রাবণ্যর দেখা নেই। নির্ধারিত সময়ের আট মিনিট পেরিয়ে যাওয়ার পরও তার দেখা নাই।

চ্যানেল কতৃর্পক্ষ পড়লেন বিপাকে, পরিস্থিতি সামাল দিতে প্রযোজক হঠাৎ প্রস্তাব দিয়ে বসলেন তুষিকে। তিনিও অবাক! জীবনে কোনোদিন উপস্থাপনা করেননি, তার ওপর লাইভ! তবু তাকে সাহস জোগালেন ‘আইসক্রিম’-এর পরিচালক রেদওয়ান রনি ও নায়ক শরিফুল রাজ।

অতঃপর স্টুডিওর সবার উৎসাহে শুরু হয়ে গেলো ‘আইসক্রিম’ নিয়ে লাইভ আড্ডা। তুষি সফলভাবেই সামাল দিলেন সব। নায়িকা থেকে হয়ে গেলেন উপস্থাপিকা!

‘আইসক্রিম’-এর মূল নায়িকা তুষি। রাজ ছাড়া তার আরেক নায়ক উদয়। এ ছাড়াও অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, নাদিয়া খানম, ওমর সানি প্রমুখ।