আজকের দিন তারিখ ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড অজি বোলিংয়ে বিধ্বস্ত ক্যারিবীয়রা

অজি বোলিংয়ে বিধ্বস্ত ক্যারিবীয়রা


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০১৬ , ১০:৩৫ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


Australiঅনলাইন স্পোর্টস ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চার উইকেটের জয় দিয়ে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ শুরু। তবে বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার কাছে এসে রীতিমতো ধরাশায়ীই হলো ওয়েস্ট ইন্ডিজ। অজি বোলিংয়ের সামনে পোলার্ড-স্যামুয়েলসরা দাঁড়াতেই পারেননি। মাত্র ১১৬ রানেই গুটিয়ে যায় স্বাগতিকদের ইনিংস। জবাবে ছয় উইকেট হাতে রেখে ২৪.২ ওভার বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় সফরকারীরা।

আইপিএল জয়ী ডেভিড ওয়ার্নার ব্যক্তিগত ৫৫ রানে অপরাজিত থেকে জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন। আরেক ওপেনার অ্যারন ফিঞ্চ ১৯, উসমান খাজা ২৭ ও অধিনায়ক স্টিভেন স্মিথ ৬ রান করে আউট হন।

প্রোটিয়া বধের (ছয় উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছিলেন) নায়ক সুনীল নারাইন নেন দু’টি উইকেট। একটি করে উইকেট লাভ করেন সুলেমান বেন ও জেসন হোল্ডার।

এর আগে গায়ানার উইকেটে মূলত লিওন-জাম্পার স্পিন ভেল্কির কাছেই অসহায় আত্মসমর্পণ করে ক্যারিবীয়রা। ৩২.৩ ওভারের মাথায় মাত্র ১১৬ রানেই অলআউট ওয়েস্ট ইন্ডিয়ানরা! দলের হয়ে সর্বোচ্চ ২২ রান আসে ওপেনার জনসন চার্লসের ব্যাট থেকে।

এছাড়া ডোয়াইন ব্রাভো ১৯, মারলন স্যামুয়েলস ১০, দিনেশ রামদিন ১২ ও কার্লোস ব্রাথওয়েট ২১ রান করেন। প্রোটিয়াদের বিপক্ষে ৬৭ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলা কাইরন পোলার্ড রানের খাতা না খুলেই প্যাভিলিয়নে ফেরেন।

ইনজুরি কাটিয়ে লম্বা সময় পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই বল হাতে আগুন ঝড়ান মিচেল স্টার্ক। চার্লসের স্ট্যাম্প ভাঙার পাশাপাশি আরেক ক্যারিবীয় ওপেনার আন্দ্রে ফ্লেচারকেও (৪) সাঝঘরে পাঠান এ বাঁহাতি পেসার। দুই স্পিনার অ্যাডাম জাম্পা ও নাথান লিওন তিনটি করে উইকেট দখল করেন। একটি করে নেন গ্লেন ম্যাক্সওয়েল ও মিচেল মার্শ।