আজকের দিন তারিখ ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি এমপি বাহার আমার মূল প্রতিদ্বন্দ্বী: সাক্কু

এমপি বাহার আমার মূল প্রতিদ্বন্দ্বী: সাক্কু


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০২২ , ৩:৫৮ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


কুমিল্লা প্রতিনিধি :  আজ ১৩ জুন কুমিল্লা সিটি নির্বাচনের প্রচারণার শেষ দিন। রাত ১২টা পর্যন্ত হাতে সময় আছে প্রার্থীদের। সকাল সাড়ে দশটায় নানুয়া দিঘির পাড়ের ব্যক্তিগত কার্যালয়ে প্রচারণার শেষ দিনটি শুরু করেন স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মনিরুল হক সাক্কু। এসময় তিনি সাংবাদিকদের সাথে নির্বাচন শঙ্কা ও ভোটারদের হুমকিসহ অভিযোগ তুলেছেন স্থানীয় সংসদ সদস্য আকম বাহারের বিরুদ্ধে।

এমপি বাহারের নির্বাচনে প্রভাব বিস্তারের বিষয়ে সাক্কু বলেন, ‘ওনি ওনার সবটা দিয়ে চেষ্টা করতেছে। ওনার দেয়ার মতো আর কিছু নাই৷ ওনার ক্ষমতা কতটুকু আমি জানি। যত কৌশল যত বাধা আসুক সবকিছু পেরিয়ে আমি এগিয়ে যাচ্ছি’।

কি ধরনের প্রভাব বিস্তার করছে জানতে চাইলে সাক্কু বলেন, ‘শহরে মুচিদের একটি কমিটি আছে, ওনি ওদেরও ডেকে হুমকি দিয়েছেন, সেলুন কমিটি, হিজড়া সংগঠন ও মেথর কমিটির লোকদেরও ডেকে নিয়েছেন। ওরা এসে আমার কাছে বলছে। শিক্ষক, ডাক্তার, আইনজীবী, ব্যবসায়ী কেউ বাদ যায়নি তার হুমকি থেকে। সবাইকে নৌকার প্রচারণায় বাধ্য করেছেন’।

নির্বাচন আপনার প্রতিপক্ষ রিফাত নাকি এমপি বাহারকে মনে করছেন? এমন প্রশ্নে সাক্কু বলেন, ‘রিফাততো এমপির নমিনি। সেতো কিছু না। সব করতেছে স্থানীয় এমপি। আমি এমপি বাহারকেই প্রতিদ্বন্দ্বী মনে করছি ‘।

তবে এর আগে সকাল দশটায় রাণী দিঘির পাড় নির্বাচনী অফিসে সাক্কুর বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ তুলেন নৌকার প্রার্থী আরফানুল হক রিফাত।

রিফাতের অভিযোগের জবাবে সাক্কু বলেন, ‘আমি প্রমাণ ছাড়া কথা বিশ্বাস করি না। টাকা দিলে সরকারের গোয়েন্দা সংস্থা আছে তারাতো দেখবে। আমি মানুষকে অন্য সময় টাকা দিয়ে সহায়তা করি। কিন্তু কখনোই ভোট কেনার জন্য টাকা দেই না’।

উল্লেখ্য, আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে কুমিল্লা সিটি নির্বাচন।