আজকের দিন তারিখ ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় ট্রাকের ধাক্কায় পুলিশ বক্স ভেঙে চুরমার, বাবা-ছেলে নিহত

ট্রাকের ধাক্কায় পুলিশ বক্স ভেঙে চুরমার, বাবা-ছেলে নিহত


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ২৮, ২০২১ , ১:১০ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ব্যাটারিচালিত ভ্যানে ট্রাকের ধাক্কায় পুলিশ বক্স ভেঙে চুরমার হয়ে যায়। এ সময় বাবা ও ছেলে নিহত এবং আহত হয়েছেন এক যুবক। রোববার সকাল ৮টার দিকে চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কে দর্শনায় পুলিশ বক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের আশানুর (৩৮) ও তার ছেলে আজম (১১)। আহত যুবক জীবন একই গ্রামের জামাত আলীর ছেলে। স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কের দর্শনা ফায়ার সার্ভিসের কাছে পুলিশ বক্সের সামনে দিয়ে একটি সিমেন্টভর্তি ব্যাটারিচালিত ভ্যান যাচ্ছিল।
অন্যদিক থেকে একটি ট্রাক চুয়াডাঙ্গা মুখে আসছিল। এ সময় ট্রাকটি ওই ব্যাটারিচালিত ভ্যানকে সজোরে ধাক্কা দিয়ে ডান দিকের পুলিশ বক্স ভেঙে রাস্তার পাশে পড়ে যায়।
এতে ঘটনাস্থলেই নিহত হয় শিশু আজম। তার বাবা হাসানুরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হয়েছেন জীবন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দামুড়হুদা মডেল থানার ওসি মো. আব্দুল খালেক জানান, সিমেন্টভর্তি ভ্যানটি বাম সাইড দিয়ে যাচ্ছিল। হঠাৎ করেই ট্রাকটি ওই ভ্যানে সজোরে ধাক্কা মারে। এতে ডানদিকে পুলিশ বক্সটি ভেঙে চুরমার হয়ে যায়। এ ঘটনায় দুজন নিহত হয়েছে। ঘাতক ট্রাকটি আটক আছে। চালক ও তার সহকারীকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।