আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন সিটিভি ছয় ঘণ্টা সম্প্রচারে না গেলে বন্ধ

সিটিভি ছয় ঘণ্টা সম্প্রচারে না গেলে বন্ধ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০১৬ , ১১:৩০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


smচট্টগ্রাম: বাংলাদেশ টেলিভিশনের চট্টগ্রাম কেন্দ্র (সিটিভি) ছয় ঘণ্টা সম্প্রচারে না গেলে চলমান দুই ঘণ্টা সম্প্রচারও বন্ধ করে দেওয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী।

রোববার (১২ জুন) সম্মিলিত শিল্পী সমাজের সঙ্গে মতবিনিময় ও ইফতার মাহফিলে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

মহিউদ্দিন চৌধুরী বলেন, সিটিভিকে ছয় ঘণ্টা সম্প্রচারে উন্নীত না করা একটি ষড়যন্ত্র ও চট্টগ্রামের প্রতি বিমাতাসুলভ আচরণের বহিঃপ্রকাশ। এখানে কী হয়, না হয় আমরা সব বিষয়ে অবগত আছি। আমরা চাই অনতিবিলম্বে ছয় ঘণ্টার সম্প্রচার চালু হোক, না হলে চলমান দুই ঘণ্টার সম্প্রচারও বন্ধ করে দেওয়া হবে।

শিল্পী সমাজের অনৈক্যকে দোষারোপ করে তিনি বলেন, চট্টগ্রামকে কোনোভাবেই পিছিয়ে থাকতে দেওয়া হবে না। সিটিভিতে কে আসলো কে গেলো এটা বড় বিষয় নয়, বিগত ২০ বছরে মানুষকে অনেক আশার বাণী শুনিয়ে ফলাফল কী হল এটাই দেখার বিষয়।

এ কেন্দ্রের ছয় ঘণ্টার অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগের ১৯টি জেলার গণমানুষের প্রাণের দাবি, একে নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।

মহিউদ্দিন চৌধুরী বলেন, এখানকার কোনো কর্মকর্তা-কর্মচারীর দুর্নীতি, স্বজনপ্রীতি, অনুষ্ঠান বিতরণে অনিয়ম ও শিল্পীদের মধ্যে বিভাজনকারীকে ছাড় দেওয়া হবে না।

তিনি শিল্পীদের বিভেদ ভুলে ঐক্যের মাধ্যমে ছয় ঘণ্টার অনুষ্ঠান সম্প্রচারে সহযোগিতা করার আহ্বান জানান।

চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের জিইসি কার্যালয়ে আয়োজিত মতবিনিময় ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সেকান্দর হোসাইন, উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক এমএ সালাম, মুক্তিযোদ্ধা মো. ইউনুছ, মুক্তিযোদ্ধা এমএন ইসলাম ও সাংবাদিক প্রদীপ খাস্তগীর।