আজকের দিন তারিখ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্বাস্থ্য ও চিকিৎসা সাড়া ফেলেছে ‘হেলথ-ই-কুইপ বিডি’

সাড়া ফেলেছে ‘হেলথ-ই-কুইপ বিডি’


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৩, ২০২০ , ১১:২৫ পূর্বাহ্ণ | বিভাগ: স্বাস্থ্য ও চিকিৎসা


দিনের শেষে প্রতিবেদক : দুই বছর আগে যাত্রা শুরু করে অনলাইন শপ ‘হেলথ-ই-কুইপ বিডি’। যেখানে সকল প্রকার মেডিকেল এবং ডায়াগনস্টিক ল্যাব ইকুইপমেন্ট আমদানিকারকদের পণ্য ওয়েবসাইটে উপস্থাপন করা হচ্ছে। এমনকি বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকেও একজন মেডিকেল অথবা ডায়াগনস্টিক ল্যাব এর মালিক অথবা যে কেউ তার প্রয়োজনীয় হেল্থ ইকুইপমেন্ট দাম এবং মান যাচাই করে সহজেই ক্রয় করতে পারছেন। রয়েছে- ব্লাড প্রেসার মনিটর, ব্লাড গ্লুকোজ মনিটর, ব্লাড গ্লুকোজ স্ট্রিপ, নেবুলাইজার মেশিন, মেসেজ এন্ড থেরাপি প্রডাক্টস, মাদার এন্ড বেবি প্রোডাক্ট, বিউটি কেয়ার প্রোডাক্টসহ সকল হোম কেয়ার প্রোডাক্ট। বর্তমানে এই অনলাইন শপটি আরো সাড়া ফেলছে বলে জানিয়েছেন সি ই ও শেখ মিহিমা।

তিনি বলেন, আমাদের যাত্রার শুরুটা অনেক চ্যালেঞ্জিং ছিল। কিন্তু আমাদের উপর ক্রেতাদের আস্থা এবং বিশ্বাস সবসময় আমাদের পথ দেখায়। একদম অল্প পরিসর থেকে এখন আমরা শুধু বাড়িতে স্বাস্থ্য সুরক্ষার (কঞ্জুমার আইটেম) প্রায় পাঁচ’শ আইটেম যোগ করেছি। আমাদের ওয়েবসাইট’র সকল পণ্য আমরা গুণগত মান যাচাই করে ক্রেতাদের জন্য উপস্থাপন করছি। আমরা চাই; ক্রেতাদের সব চেয়ে সুলভ মূল্যে গুণগত মানের প্রোডাক্ট সরবরাহ করতে এবং তা অব্যাহত রেখেছি।

তাছাড়াও আমরা এমন একটি প্লাটফর্ম তৈরি করতে যাচ্ছি, যেখানে আমরা সকল মেডিকেল এবং ডায়াগনস্টিক ল্যাব ইকুইপমেন্ট আমদানি কারকদের পণ্য আমাদের ওয়েবসাইট এ উপস্থাপন করছি। যেন আমাদের ওয়েবসাইট ভিজিট করে একটি সোর্স থেকেই এমনকি বাংলাদেশ এর প্রত্যন্ত অঞ্চল থেকেও একজন মেডিকেল অথবা ডায়াগনস্টিক ল্যাব এর মালিক অথবা যে কেউই তার প্রয়োজনীয় হেল্থ ইকুইপমেন্ট দাম এবং মান যাচাই করে সহজে ক্রয় করতে পারেন। ফোন নাম্বার ০১৮৪৭০৯২৩৮৭, ০১৮৪৪৬৯২২২১।