আজকের দিন তারিখ ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ সালিশ বৈঠক শেষে বাড়ি ফেরার পথে আ. লীগ নেতাকে গুলি

সালিশ বৈঠক শেষে বাড়ি ফেরার পথে আ. লীগ নেতাকে গুলি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২৬, ২০২৩ , ৪:৪২ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


দিনের শেষে প্রতিবেদক :  নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও সাবেক সহ-সভাপতি মো. দুলাল (৪৭) দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ মে) রাত ৯টার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাংলাবাজারে এ ঘটনা ঘটে। দুলাল আন্ডারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নুর ইসলামের ছেলে। আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আন্ডারচর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের বাড়িতে একটি সালিশে যান দুলাল। সালিশ বৈঠক শেষে তিনি মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন।

মোটরসাইকেলটি বাংলাবাজারের পূর্ব পাশে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, ‘দুর্বৃত্তদের গুলিতে আ. লীগ নেতা দুলাল গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা অপর মোটরসাইকেল আরোহীও আহত হন। দুলালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।’