আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি সালাহউদ্দিনের গাড়িতে ফের হামলা

সালাহউদ্দিনের গাড়িতে ফের হামলা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৮, ২০২০ , ২:৩৯ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে ডেস্ক : ঢাকা-৫ উপনির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদকে বহনকারী গাড়িতে আবারো হামলা চালানো হয়েছে। হামলায় সালাহউদ্দিন অক্ষত থাকলেও গাড়ির বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর সমর্থকরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন ধানের শীষের প্রার্থী। বুধবার নির্বাচনী গণসংযোগ শেষে যাত্রাবাড়ীতে প্রধান নির্বাচনী অফিসে ফেরার পথে ডেমরা বামৈল ব্রিজের উপর এ হামলা চালানো হয়।

নির্বাচনী প্রচারণায় এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর এক বক্তব্যের সমালোচনা করে সালাহউদ্দিন বলেন, আওয়ামী লীগের প্রার্থী নাবালক ও অর্বাচীন। নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী সম্পর্কে উনার কোন ধারনাই নাই। তিনি একদিকে আমাকে বহিরাগত বলে সম্পূর্ণ ফালতু অপপ্রচার চালায়। আবার আমার গণসংযোগে হামলা চালায়।

তিনি বলেন, আমি সালাহউদ্দিন আহমেদ। এই এলাকার তিন তিন বারের নির্বাচিত সংসদ সদস্য। এই এলাকার ৯০ ভাগ উন্নয়ন আমার হাত ধরে হয়েছে। আমার প্রচারণায় অতর্কিত হামলা করে তিনি এ এলাকার জনগণের মনে আঘাত করেছে এবং রাজনীতিতে তার নাবালকতার পরিচয় দিয়েছেন।এর আগে ডেমরার বামৈল ব্রিজ থেকে শুরু করে বামৈল বাজার, ডগাইর নতুনপাড়াসহ কয়েকটি এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন সালাহউদ্দিন আহমেদ।