আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস সাফ জয়ীদের লাগেজ থেকে চুরি: দ্রুতই চোর ধরার আশা পুলিশের

সাফ জয়ীদের লাগেজ থেকে চুরি: দ্রুতই চোর ধরার আশা পুলিশের


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ৫:১৭ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক :  সাফ উইমেনস চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের দুই সদস্যের লাগেজ থেকে ডলার, টাকা ও অন্যান্য মালামাল চুরির ঘটনায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পরিচালক (অপারেশন) মিজানুর রহমান বাদী হয়ে মতিঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। চোর শনাক্ত ও চুরি হওয়া মালামাল উদ্ধারে তদন্ত শুরু করেছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসির আরাফাত রাইজিংবিডিকে বলেছেন, ‘যে দুজনের ডলার ও মালামাল খোয়া গেছে, তাদের পক্ষে জিডি করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে মিজানুর রহমান এ জিডি করেন। আমরা তদন্ত শুরু করেছি। আশা করছি, দ্রুতই চোর ধরা পড়বে।’

বাংলাদেশ বিমানের যে ফ্লাইটে নারী ফুটবলাররা দেশে ফেরেন, তাতে অনেকের লাগেজ ছিল। লাগেজ থেকে মালামাল খোয়া যাওয়ার অভিযোগ পেয়ে তদন্ত করে বিমানবন্দরে দায়িত্বরত আর্মড ব্যাটালিয়ন পুলিশ (এপিবিএন)। বিমানবন্দরের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়। পরে বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, তারা নারী ফুটবলারদের লাগেজগুলো বাফুফের কর্মকর্তাদের বুঝিয়ে দিয়েছেন। বিমানবন্দর ও ফুটবল ফেডারেশন ভবনের সে দিনের ভিডিও ফুটেজ সংগ্রহ করছে পুলিশ।