আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন প্রথমবার একসঙ্গে অর্ণব ও তাহসান

প্রথমবার একসঙ্গে অর্ণব ও তাহসান


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৩, ২০২১ , ৪:৩১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  গানের জগতের তুমুল জনপ্রিয় দুই তারকা শায়ান চৌধুরী অর্ণব ও তাহসান খান। তাদের অসাধারণ গায়কীতে মুগ্ধ হয়ে আছে অগণিত শ্রোতাদর্শক। দেশ ছাড়িয়েও তাদের ভক্ত অনুরাগী রয়েছে সর্বত্র। এখন পর্যন্ত দুজনকে একসাথে দেখা যায় নি, তবে সেই অসাধ্য সাধন করেছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। তার নির্মাণে অর্ণব এবং তাহসানকে প্রথমবারের মত একসঙ্গে পেতে যাচ্ছে দর্শক। না কোনো গানে নয়, তাদের দেখা যাবে বিজ্ঞাপনে।

গতকাল সোমবার রাজধানীর নাইন অ্যান্ড অ্যা হাফ স্টুডিওতে সম্পন্ন হয়েছে বিজ্ঞাপনচিত্রের শুটিং। সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষ দিকে এটি প্রচারে আসবে বলে জানান নির্মাতা।

নির্মাতা আদনান আল রাজীব জানান, এটা অর্ণবের প্রথম বিজ্ঞাপন, এর আগে তাকে কখনও কোনো বিজ্ঞাপনে দেখা যায় নি। শুধু তাই নয়, অর্ণব এবং তাহসান তাদেরকে দুজনকেও এর আগে একসাথে দেখা যায় নি। এবারই প্রথম তারা একসঙ্গে হাজির হচ্ছেন।

তিনি বলেন, বাংলা সঙ্গীতাঙ্গনের দুজন গ্রেট মিউজিশিয়ান হচ্ছেন অর্ণব এবং তাহসান ভাইয়া। এরকম দুইজন সঙ্গীতজ্ঞকে নিয়ে একসাথে কাজ করতে পারা দারুণ অনুভূতির ব্যাপার। অর্ণব আমার খুবই পছন্দের একজন মিউজিশিয়ান, সেই সঙ্গে তাহসান ভাইও। তাদের দুজনের সঙ্গে কাজের অভিজ্ঞতা এক কথায় চমৎকার।

নির্মাতা আরও বলেন, আমি আমার কাজগুলোকে সবসময়ই একটু ডিফারেন্টভাবে দেখানোর চেষ্টা করি। এখানেও তাই। এই বিজ্ঞাপনটির মাধ্যমে শ্রোতাদর্শক থেকে শুরু করে সবার জন্য একটা নতুন খবর দিতে যাচ্ছি। যেটা প্রচারে আসলেই সবাই দেখতে পাবেন