আজকের দিন তারিখ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন সাংবাদিকদের সাথে আর কথা বলবেন না ফারিয়া

সাংবাদিকদের সাথে আর কথা বলবেন না ফারিয়া


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ২, ২০২০ , ৮:৪৮ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বিনোদন তারকারা যাই করেন না কেন সেটাই ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি অভিনেত্রী শবনম ফারিয়ার আম খাওয়া নিয়ে একটি খবর ভাইরাল হলে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা আলোচনা-সমালোচনা হয়। একজন অভিনেত্রী আম খেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সেটা নিয়ে আবার নিউজ করার কী আছে এমন প্রশ্ন করেন অনেকেই। অনেকে বিষয়টিকে বিনোদনরে খোরাক হিসেবেই নিয়েছেন। তবে এ ব্যাপারে মনক্ষুন্নই হয়েছেন ফারিয়া। ফেসবুকে একটি স্ট্যাটাসে এর সমালোচনাও করেছেন তিনি। এমনকি আর কোনো সাংবাদিকদের কাছে ইন্টারভিউ দিবেন না বলেও জানান তিনি।

ফারিয়া তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, সকাল থেকে অনেক সাংবাদিক ভাইয়েরা কল করছেন! আমি কল রিসিভ করছি না। আমি কারো সাথে কোনো বিষয়েই কথা বলতে আগ্রহী না! যেহেতু এইটাই ট্রেন্ড আপনাদের মধ্যে কেউ কেউ স্টেটাস থেকে কপি করে তা শিরোনাম দিয়ে নিউজ করবে এবং আমি একটু পুরানো খেয়ালের তাই বিষয়টা আমার জন্য বেশ বিব্রতকর এবং সম্প্রতি প্রকাশিত একটি সংবাদ এবং তা প্রকাশের পর সাধারণ মানুষের যে প্রতিক্রিয়া তা ব্যক্তিগত ভাবে আমার জন্য মানহানিকর, বিরক্তিকর এবং বিব্রতকর! তাই আমি সিদ্ধান্ত নিয়েছি আমি আর কোনোদিন কোনো সংবাদ মাধ্যমে কোনো প্রকার সাক্ষাত্কার দেব না!

এমনিতেই অনেক সংবাদকর্মী ভাইয়েরা আমাকে পছন্দ করে না, কল করলে আমি কথা বলতে চাই না, আমাকে নিয়ে নিউজ করলে শেয়ার দেই না, ফোন ধরি না ইত্যাদি অনেক অভিযোগই শুনি। কেন এসব করি তার একটা উদাহরনতো আপনাদের চোখের সামনেই দেখলেন। আমি সব সময়ই বলেছি সাংবাদিক এবং আর্টিস্ট একে অন্যের পরিপূরক, কিন্তু এই পরিপূরক সম্পর্ক যদি ব্যাক্তিগত সম্মানে আঘাত করে, তাহলে তা থেকে দুরে থাকাই সমীচীন বলে আমি মনে করি.. ”