আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন সবচেয়ে জনপ্রিয় তারকা তারা

সবচেয়ে জনপ্রিয় তারকা তারা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৯, ২০২২ , ২:০৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  চলতি বছরের সবচেয়ে জনপ্রিয় ভারতীয় অভিনয়শিল্পীদের তালিকা প্রকাশ করেছে আইএমডিবি। এ তালিকার সবার উপরে রয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা ধানুশ। অভিনয়শিল্পীদের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়ার ভিউয়ের ভিত্তিতে এই তালিকা তৈরি করেছে প্রতিষ্ঠানটি। এ জরিপের দ্বিতীয় অবস্থানে রয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, তৃতীয় স্থানে ঐশ্বরিয়া রাই বচ্চন। রাম চরণ ও সামান্থা রুথ প্রভু চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন। তা ছাড়াও হৃতিক রোশান, কিয়ারা আদভানি, জুনিয়র এনটিআর, আল্লু অর্জুন ও যশের স্থান যথাক্রমে— ৬ষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম ও দশম।

চলতি বছরে আলিয়া অভিনীত ‘গাঙ্গুবাই’ ও ‘ব্রহ্মাস্ত্র’ নামে দুটি সিনেমা মুক্তি পায়। তা উল্লেখ করে আলিয়া ভাট আইএমডিবিকে বলেন— ‘‘২০২২ সালটি আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। এ বছর আমার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ভক্তদের যে ভালোবাসা ও সম্মান পেয়েছি, এজন্য তাদের প্রতি কৃতজ্ঞ।’’

আইএমডিবির জরিপে সবচেয়ে জনপ্রিয় তারকা ধানুশ। তার অভিনীত চারটি সিনেমা মুক্তি পায়। এ তালিকায় রয়েছে— তামিল ভাষার ‘মারন’, ‘তিরুচিত্রাম্বলাম’, ‘নানে বারুভীন’ ও হলিউডের ‘দ্য গ্রে ম্যান’।