আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন সঞ্জয় দত্তের ছবি নিয়ে উদ্বিগ্ন মাধুরী

সঞ্জয় দত্তের ছবি নিয়ে উদ্বিগ্ন মাধুরী


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১১, ২০১৬ , ৪:০৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


mad-sanjঅনলাইন বিনোদন ডেস্ক: বিখ্যাত ব্যক্তিদের জীবন নিয়ে চলচ্চিত্র তৈরি হলে সাধারণত তাতে অপ্রিয় কিছু সত্য উঠে আসে। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবন নিয়ে রাজকুমার হিরানি পরিচালিত ছবিতেও এর ব্যতিক্রম হবে না। তার প্রেম, অনিয়ম, সাফল্য, ব্যর্থতা সবই আসা স্বাভাবিক।

এখানেই যতো অস্বস্তি বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের। মনে শঙ্কা থাকায় সঞ্জয়কে এরই মধ্যে ফোনও করেছেন ৪৮ বছর বয়সী এই অভিনেত্রী। অনেকেই জানে, একসময় তাদের মধ্যে উদ্দাম প্রেম ছিলো। মূলত এ কারণেই মাধুরী উদ্বিগ্ন। তাই ছবিটিতে নিজেদের অতীত সম্পর্কের কিছুই উল্লেখ না করার জন্য সঞ্জুবাবাকে ফোন করে অনুরোধ জানিয়েছেন ‘ধাক ধাক’ কন্যা। এতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর।

১৯৯৩ সালে মুম্বাই বোমা বিস্ফোরণে জড়িতদের কাছ থেকে বেআইনি অস্ত্র কেনার দায়ে সঞ্জয় গ্রেফতার হওয়ার পর তার কাছ থেকে সরে আসেন মাধুরী। আর কোনো সম্পর্ক ধরে রাখেননি তিনি। এরপর যুক্তরাষ্ট্রে প্রবাসী চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করেন মাধুরী।

নব্বই দশকে কয়েকটি ছবিতে জুটি বেঁধেছিলেন সঞ্জয় দত্ত ও মাধুরী। এর মধ্যে তুমুল ব্যবসা করেছে ‘খলনায়ক’ (১৯৯৩) ও ‘সাজন’ (১৯৯১)। এ ছাড়া তাদেরকে দেখা গেছে ‘খতরো কি খিলাড়ি’ (১৯৮৮), ‘ইলাকা’ (১৯৮৯), ‘কানুন আপনা আপনা’ (১৯৮৯), ‘থানেদার’ (১৯৯০), ‘সাহিবা’ (১৯৯৩), ‘মহান্তা’ (১৯৯৭) ছবিগুলোতে।